২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪৩ অপরাহ্ণ

UMo

অস্বচ্ছল দৃষ্টিহীনদের মধ্যাহ্নভোজ করালেন জেলা প্রশাসক


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৪ পিএম, ২ নভেম্বর ২০১৮ শুক্রবার


অস্বচ্ছল দৃষ্টিহীনদের মধ্যাহ্নভোজ করালেন জেলা প্রশাসক

নারায়ণগঞ্জের দুই শতাধিক সুবিধা বঞ্চিত অস্বচ্ছল দৃষ্টিহীন মানুষকে রান্না করা উন্নত খাবার খাইয়েছেন জেলা প্রশাসক রাব্বী মিয়া। পরে তিনি তাদের কাছে সরকার ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তাদের জন্য দোয়া করার আহবান জানান।

২ নভেম্বর শুক্রবার দুপুরে খানপুর এলাকায় জেলা প্রশাসকের বাসভবনে জেলা প্রশাসকের উদ্যোগে ওই মানুষদের খাবারের আয়োজন করা হয়। খাবারের মধ্যে ছিল, ভাত, সবজি, সালাদ, মাংস, ডাল, কোমল পানিয় সহ বিভিন্ন কিছু।

দুপুরের খাবারের আগে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, এ আয়োজন শুধুমাত্র আপনাদের সম্মানে করা হয়েছে। আপনার কষ্ট করে খাবানে কিন্তু দেখতে পারবে না এগুলো যেন জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটরা দেখতে পারে ও তাদের দুঃখ বুঝতে পারে। তারা যখন আরো বড় হবে তখন যেন এ ধরনের অস্বচ্ছল দৃষ্টিহীন মানুষের পাশে থেকে কাজ করে। আমরা মনে করি মানবতার কল্যানের জন্য কাজ করা। সকলকে নিয়ে এ দেশটা এগিয়ে যাবে। সরকারের জন্য দোয়া করবেন। আগামী জাতীয় সংসদ নির্বাচন আছে সেই নির্বাচনটা যেন আমরা সুষ্ঠুভাবে করতে পারি সেজন্য দোয়া করবেন।’

তিনি আরো বলেন, দেশ যেন এগিয়ে যেতে পারে। উন্নয়নের যে কর্মসূচি রয়েছে সেটা ধারাবাহিক ভাবে এগিয়ে যেতে পারলে আমরা হয়তো আগামী ১০ বছরের মধ্যে উন্নত বাংলাদেশের দিকে এগিয়ে যাবো। আমরা মনে করি সরকার যে ভিশন ২০২১ ও ২০৪১ দেখাচ্ছে মধ্যম আয়ের বাংলাদেশ ও উন্নত বাংলাদেশ এটা বাংলাদেশের সকল মানুষের দায়িত্ব যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ দেখা ও উন্নত বাংলাদেশ দেখা। এজন্য আপনার দোয়া করবেন।

তিনি আরো বলেন, জেলা প্রশাসকের বাসভবনে এর আগে এ ধরনের কোন অনুষ্ঠান হতে শুনি নাই। তবে ভবিষ্যতে যদি আবার কখনো সুযোগ হয় তাহলে আমি জেলার সকল অস্বচ্ছল সবাইকে নিয়ে বসবো।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের সহধর্মিনী শামসুর নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সেলিম রেজা, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসনে আরা বেগম সহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তারা।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ