ক্যান্সারে আক্রান্ত হাদিতের সাহায্য প্রার্থনা

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৬ পিএম, ৪ নভেম্বর ২০১৮ রবিবার

ক্যান্সারে আক্রান্ত হাদিতের সাহায্য প্রার্থনা

যে বয়সে দূরন্তপনায় সময় কাটানোর কথা, সে বয়সে বিছানায় কাতরাচ্ছে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত তিন বছরের শিশু হাদিত। হাসি, খেলা, আবদার আর দূরন্তপনার কিছুই নেই নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার শিমুলিয়া এলাকার মানিক মিয়ার সন্তান হাদিতের চোখে মুখে।

হাদিতের ছোট্ট শরীরে বাসা বেঁধেছে দূরারোগ্য ব্যাধি ক্যান্সার। ছেলের চিকিৎসা করাতে গিয়ে এরইমধ্যে নিঃস্ব হয়েছেন সিএনজি চালক বাবা মানিক মিয়া। এখন টাকার অভাবে বন্ধ রয়েছে চিকিৎসাও। দিন যতোই যাচ্ছে ততোই শারীরিক অবস্থার অবনতি হচ্ছে তার। আর চিকিৎসার জন্য দরকার প্রায় ২০ লাখ টাকা। যা যোগাড় করা একেবারেই অসম্ভব শিশু হাদিতের পরিবারের পক্ষে।

দেশবাসীর কাছে দোয়া ও সাহায্য প্রার্থনা করেছেন শিশু হাদিতের বাবা-মা। সবার সহযোগিতা ও দোয়া সুস্থ করে বাবা মায়ের কোলে ফেরাতে পারে ফুটফুটে শিশু হাদিতকে। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সমাজের বিত্তবানদের একটু সাহায্যই পারে হাদিতের জীবন প্রদীপ জ্বালিয়ে রাখতে। সাহায্য পাঠানোর ঠিকানা: মোঃ মানিক মিয়া (রোগী হাদিতের বাবা), সঞ্চয়ী হিসাব নং-১৫১-১১২০০০-৫০০৬ আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ, ভুলতা শাখা। এছাড়া সাহায্য পাঠানো যাবে ০১৯২২৭৯১৭৮৩ (হাদিতের বাবা) এই বিকাশ নাম্বারেও।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও