গোপীনাথ দাসের চিকিৎসার দায়িত্ব নিলেন সেলিম ওসমান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার

গোপীনাথ দাসের চিকিৎসার দায়িত্ব নিলেন সেলিম ওসমান

অসুস্থ হয়ে শয্যাশায়ী নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোপীনাথ দাশের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

বুধবার (১৩ ফেব্রুয়ারী) সাংসদের পক্ষ থেকে এক লাখ টাকার চেক কমান্ডার গোপীনাথ দাশের পরিবারের কাছে হস্তান্তর করেন নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদা হায়দার খান কাজল।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশিল দাশ প্রমুখ।

জানা যায়, গত ২৫ জানুয়ারী ব্রেইন স্ট্রোক করেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোপীনাথ দাশ। তাৎক্ষণিকভাবে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কিছুদিন চিকিৎসা শেষে তাকে তার নিজ বাড়ি চাষাঢ়ায় নিয়ে আসা হয়। এরপর থেকে তিনি বাড়িতেই চিকিৎসাধীন আছেন। এমতাবস্থায় এই বীর মুক্তিযোদ্ধার চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন আরেক বীর মুক্তিযোদ্ধা নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান।

১২ ফেব্রুয়ারী রাতে চিকিৎসার জন্য থাইল্যান্ড যাওয়ার পূর্বে নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজলকে ডেকে কমান্ডার গোপীনাথের চিকিৎসার বিষয়টি দেখার নির্দেশ দেন এবং প্রাথমিকভাবে তার পরিবারের কাছে ১ লাখ টাকার চেক তুলে দিতে বলেন। পরবর্তীতে কমান্ডার গোপীনাথ দাশের শরীরের অবস্থার কিছুটা উন্নতি হলে ডাক্তারের পরামর্শে প্রয়োজনে তাকে দেশের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হবে এবং এই চিকিৎসার সমস্ত ব্যয়ভার বহন করবেন সাংসদ সেলিম ওসমান।

অসুস্থ গোপীনাথের পরিবারের লোকজন সাংসদ সেলিম ওসমানের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে সাংসদকে ধন্যবাদ জানিয়ে সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, মাননীয় সাংসদ নিজে অসুস্থ্য, চিকিৎসার জন্য দেশের বাইরে যাচ্ছেন। এমতাবস্থায়ও তিনি একজন অসুস্থ্য বীর মুক্তিযোদ্ধার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন এবং তার চিকিৎসার সমস্ত দায়ভার বহনের আশ^াস দিয়েছেন। এই মহানুভবতার জন্য আমরা নারায়ণগঞ্জের সনাতন ধর্মাবলম্বীরা মাননীয় সাংসদকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই এবং কমান্ডার গোপীনাথ দাশের আশু রোগমুক্তি প্রার্থনা করি, সেই সাথে মাননীয় সাংসদ দানবীর একেএম সেলিম ওসমানের সুসাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

চেক হস্তান্তরকালে আরো উপস্থিত ছিলেন কমান্ডার গোপীনাথ দাসের ভাই শ্রী মদন দাস, বড় ছেলে সঞ্জয় দাস, বন্দর খানা পূজা উদযাপন পরিষদের শ্যামল বিশ^াস।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও