অলি বাবুর্চির চিকিৎসার জন্য সহযোগিতার আবেদন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৬ পিএম, ২৭ এপ্রিল ২০১৯ শনিবার

অলি বাবুর্চির চিকিৎসার জন্য সহযোগিতার আবেদন

ফতুল্লার মাহমুদপুর এলাকার অভিজ্ঞ বাবুর্চি অলি মিয়া দীর্ঘদিন ধরে “ডিজিএস বার্জাস” নামে এক জটিল রোগে অসুস্থ্য হয়ে ঘরে মৃত্যুর দিন গুনছে। যে হাত দিয়ে অলি মিয়া সুস্বাদু খাবার রান্না করতেন সেই দুটি হাতে এ রোগ আক্রান্ত হয়েছে। নার্ভে ঠিক মত ব্লাড চলাচল করতে না পেরে হাত এবং পায়ে আঙ্গুলে পচন ধরেছে, একই সঙ্গে এনজিও গ্রাম ও বাইপাস করতে হবে। সময় মতো এ চিকিৎসা করা না হলে পচনে ক্যান্সার হওয়ার সম্ভবনা রয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এ রোগ সনাক্ত করা হয়েছে। বর্তমানে চিকিৎসা চলছে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে।

দীর্ঘদিন ধরে এ রোগের চিকিৎসার ব্যায় বহন করতে গিয়ে তার বড় ছেলে নয়ন ১০ শ্রেনীর ছাত্র, সপ্তম শ্রেনীর ছাত্র ছোট ছেলে রমজান ও মেয়ে আখি তৃতীয় শ্রেনীর ছাত্রীর লেখা পড়া বন্ধ হয়েগেছে। দ্রুত এ চিকিৎসার জন্য অলি মিয়ার সাড়ে ৩ লাখ টাকা প্রয়োজন। অলি মিয়ার স্ত্রী সোহেদা বেগম সকলের দোয়া ও সাহায্য কামনা করেছেন। যেকেউ অলি মিয়াকে সাহায্য করতে পারেন।

ব্যাংক একাউন্ট নাম্বার ২৬৫১৫১২৯৮৩৮, অলি আহমেদ, ডাচ বাংলা ব্যাংক। রোগীর বিকাশ নাম্বার: ০১৯২৮৩৭১৪৭৩। ওলী মিয়া ফতুল্লার ভূইগড় এলাকার আব্দুল হাসেম মিয়ার ছেলে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও