সমাজ সেবা সংগঠনের ঈদ বস্ত্র ইফতার বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৩৭ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

সমাজ সেবা সংগঠনের ঈদ বস্ত্র ইফতার বিতরণ

নারায়ণগঞ্জে মানব সেবার লক্ষ্যে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার ও পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সমাজ সেবা’।

২৩ মে বৃহস্পতিবার ইসদাইর, চাঁদমারি এলাকায় সংগঠনটির পক্ষ থেকে প্রায় ৩০জন পথশিশু ও ৩০টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ বস্ত্র ও ইফতারের খাবার প্যাকেট বিতরণ করে সংগঠনের সদস্যরা।

সংগঠনটির প্রতিষ্ঠাতা কম্পিউটার প্রকৌশলী মো. শাখাওয়াত হোসেন বলেন, ‘মানবতার সেবাই পরম ধর্ম’ এই শ্লোগানকে ধারন করে এগিয়ে নিয়ে যাচ্ছি সংগঠনটির সদস্যরা। ঈদ হোক সবার আনন্দের, সবার মুখে হাসি ফুটুক, কচি কাচা বাচ্চাদের মৌলিক শিক্ষা ও খাদ্য কে নিশ্চিত করতে মূলত এ সংগঠনটি এগিয়ে যাচ্ছে। সেবাই পরম ধর্ম; তাই মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেই আমাদের প্রচেষ্টা।

২০১৫ সাল থেকে সংগঠনটি তাদের বিভিন্ন সহযোগিতা মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও তারা এ ধরণের সেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার কথা জানান। সংগঠনের সদস্য হিসেবে রয়েছেন হাসিব, আবিদ, মাহফুজ, মামুন, সিফাত, দিনা, খোকন শিল সজিব, আনাস রাকিব, রোমান রাকিব, আজমাহীন, পপি, ইভা, শুভ্রা সহ প্রমুখ।

উল্লেখ্য, ২০১৫ সালে এই সংগঠনটির কার্যক্রমটির যাত্রা শুরু হয়। বিগত ৪ বছর যাবত সংগঠনটি কোনো নাম ছাড়াই তাঁদের কার্যক্রম চালিয়ে যাচ্ছিলো। কিন্তু এইবারই প্রথম সংগঠনটি তাদের একটি নাম ঠিক করে তাদের এই উদ্যোগকে আরো প্রসারিত করার চেষ্টায় সচেষ্ঠ হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও