তল্লায় অসহায়দের ঈদ সামগ্রী বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৭ পিএম, ৩০ মে ২০১৯ বৃহস্পতিবার

তল্লায় অসহায়দের ঈদ সামগ্রী বিতরণ

বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) এর নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে ৩০মে বৃহস্পতিবার শহরের তল্লা এলাকার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নাবা স্কুলে উপস্থিত হয়ে ১০০ জন নারী, পুরুষ ও শিশু-কিশোরদের হাতে এ সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিএইচআরসির ঢাকা বিভাগ দক্ষিণ অঞ্চলের গভর্ণর ও নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি কে ইউ আকসির।

নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজমুল হাসান রুমির সঞ্চালনায় এ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাহী সভাপতি আনজুমান আরা আকসির, সহ-সভাপতি রোকসানা খবির ও এরশাদুর রহমান, বন্দর থানা শাখার সভাপতি অ্যাডভোকেট হাসিনা পারভীন, মহানগরের যুগ্ম সম্পাদক সায়েদুল ইসলাম শাকিল, আন্তর্জাতিক সম্পাদক বি এম হোসেন, সহ-দপ্তর সম্পাদক মো: সানোয়ার হোসেন, সহ-অর্থ সম্পাদক রোকন শেখ, সাধারণ পাঠাগারের সাধারণ সম্পাদক মো: মোশারফ হোসেন রনি, মহানগরের কার্যনির্বাহী সদস্য সোনিয়া আজাদ, ঝরনা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, “আমাদের এ সমাজে এখনো অনেক অসহায় ও দরিদ্র মানুষ আছেন যারা তাদের জন্য প্রতিদিন তিনবেলা ভাল করে খাবার জোগাড় করতে পারেন না। ঈদের জামা-কাপড় কেনার সামর্থ্য তাদের নেই। ঈদের আনন্দ তারা বুঝতে পারেন না। তাই সমাজের বিত্তবানদের উচিত তাদের পাশে দাঁড়ানো এবং তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া।”



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও