টিউমার আক্রান্ত ময়না বাচতে চায়

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:১০ পিএম, ২৩ আগস্ট ২০১৯ শুক্রবার

টিউমার আক্রান্ত ময়না বাচতে চায়

বন্দর থানাধীন মুছাপুর ১ নং ওয়ার্ড লক্ষন খোলা মাদ্রাসা স্টান্ডের পাতাকাটা এলাকার বাসীন্দা মুকবুল হোসেনের স্ত্রী ২ সন্তানের জননী মনি আক্তার ময়না কয়েক মাস যাবত মাথায় টিউমার আক্রান্ত রয়েছে।

টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না। মাথায় টিউমার অপারেশনের জন্য অনেক টাকার প্রয়োজন। তার স্বামী মুকবুল হোসেন দিন মজুরের কাজ করে সংসার চালাতে হিমসিম খেতে হয় প্রতিনিয়ত। যা সম্ভল ছিলো তার স্ত্রী পিছনে খরচ করে সে আজ নিঃস্ব। তাঁর পক্ষে অপারেশনের টাকা খরচ করার মতো ব্যবস্থা নেই। তাই মুকবুল হোসেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের কাছে ও বিত্তবানদের কাছে তার স্ত্রীর অপরেশনের জন্য সহযোগীতার হাত বাড়িয়েছেন।

মুকবুল হোসেন বলেন, আমি শুনেছি সেলিম ওসমান নাকি আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনের দানশীল ব্যক্তি তাই তার কাছে আমার অকুল আবেদন তিনি যেন আমার স্ত্রীর বাচানোর জন্য সহোযোগীতার হাত বাড়িয়ে দেন। তার সহোযোগীতার হয়তো আমার স্ত্রী কে অপারেশন করিয়ে ভাল করতে পারি আমার দুটি সন্তান তাদের মাকে ফিরে পায়। তাই আমার অনুরোধ থাকবে সেলিম ওসমান সহ বৃক্তবা ব্যক্তিরা সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসবেন। আপনাদের একটু সহোযোগীতার হয়তো আমি ফিরে পাবো আমার স্ত্রী কে সন্তানরা ফিরে পাবে তার মা কে।

সাহায্য পাঠার ঠিকানাঃ
০১৬০০১৫৮০৯৪
০১৬৪৩৩২৯২৬৮



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও