রূপগঞ্জে বিনামূল্যে চক্ষু সেবা

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩১ পিএম, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

রূপগঞ্জে বিনামূল্যে চক্ষু সেবা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে লায়ন্স ক্লাব অব ঢাকা ভিক্টোরির উদ্যোগে ৬শতাধিক অসহায় রোগীকে বিনামূল্যে চক্ষু সেবা, সেলাই মেশিন ও ফলজসহ বিভিন্ন প্রজাতির ২ হাজার বৃক্ষ বিতরণ করা হয়েছে।

৩ অক্টোবর বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার তারাবো পৌরসভার যাত্রামুড়া লায়ন মোজাম্মেল হক ভুইয়া কারিগরি স্কুল এন্ড কলেজে এ চক্ষু সেবা প্রদান করা হয়।

গেজেটভুক্ত সমাজ সেবক লায়ন মোহাম্মদ মোজাম্মেল হক ভূইয়ার তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডা. শহিদুল ইসলাম।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন লায়ন নজরুল ইসলাম শিকদার, লায়ন নুরুল হুদা, কলামিষ্ট, লেখক, গবেষক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, লায়ন আকরামুজ্জামান, লায়ন ফরিদুল হক, লায়ন সাইদুর রহমান, লায়ন হরেরাম দাস, লায়ন সাজেদুর রহমান, লায়ন আব্দুল মতিন ভুইয়া, লায়ন সাইফুল ইসলাম, লায়ন মনিরুজ্জামান, লায়ন শাহিন ভূইয়া স্বপন, লায়ন শামীম প্রমূখ।

লায়ন মোজাম্মেল হক ভূইয়া বলেন, সেবাই পরম ধর্ম। গরীব ও দুঃস্থদের সেবার ধারাবাহিকতায় এবারও আমরা ৬শতাধিক দুস্থ্য রোগীর চক্ষু সেবা ও ছানি অপারেশনের ব্যবস্থা রেখেছি। এছাড়াও বরপা লাইভ এইড হাসপাতালের উদ্যোগে নরমাল ডেলিভারীর জন্য সাধারণ জনগণকে উদ্বুদ্ধ করে যাচ্ছি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও