কিডনি নষ্ট, অর্থের অভাবে কলেজ ছাত্র অপূর্বের চিকিৎসা বন্ধ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৪ পিএম, ২৮ অক্টোবর ২০১৯ সোমবার

কিডনি নষ্ট, অর্থের অভাবে কলেজ ছাত্র অপূর্বের চিকিৎসা বন্ধ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার হরিহরপাড়া এলাকার কলেজ ছাত্র হযরত আলী অপূর্ব (১৮)। তিনি একজন মেধাবী ছাত্র হলেও দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়ার কারনে তার লেখাপড়াও বন্ধ হয়ে আছে। অপূর্ব বাঁচতে চাই, সবার সাথে হাসি খুশি ভাবে জীবন যাপন করতে চায়। সমাজের বিত্তবানদের সামান্য কিছু সাহায্যই দিতে পারে অপূর্বের নতুন একটি সুন্দর জীবন।

এদিকে নিজের কলেজে অধ্যয়নরত ছেলেকে বাঁচাতে সাহায্যের জন্য মানুষের দুয়ারে দুয়ারে ছুটে বেড়াচ্ছে অপূর্বের বাবা ক্ষুদ্র ব্যবসায়ী আক্তার হোসেন। তিনি ছেলের কষ্টের কথা চিন্তা করে এবং ছেলেকে বাঁচাতে নিজের লজ্জা কাটিয়ে মানুষের মানুষের কাছে সাহায্যের প্রার্থনা করেছেন। বিভিন্ন লোকজন অপূর্বের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়ালেও আর প্রায় ১৫ লাখ টাকার প্রয়োজন জানান বাবা আক্তার হোসেন।

জানা যায়, হযরত আলী অপূর্ব নারায়ণগঞ্জ কমার্স কলেজের প্রথম বর্ষের মেধাবী ছাত্র। তারা এক ভাই এক বোনের মধ্যে অপূর্ব বড়। তার বাবা একজন ক্ষুদ্র ব্যবসায়ী। অপূর্বের দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়ায় বাবা উপার্জনের টাকা দিয়ে চিকিৎসা করিয়ে সর্বশান্ত হয়ে পড়েছে। অপূর্বের উন্নত চিকিৎসার জন্য কমপক্ষে প্রচুর টাকা দরকার। এতো টাকা খরচ বহন করাটা বাবা আক্তার হোসেনের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। টাকার জন্য বিভিন্ন দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে সে। অপূর্বকে বাঁচাতে নিজের সকল কিছু বিক্রি করে চিকিৎসা করিয়ে হতাশা হয়ে এখন মানুষের কাছে সাহায্যের আবেদন করছে।

কলেজ ছাত্র অপূর্বের চিকিৎসার জন্য সাহায্য করতে এবং তার পরিবারের সাথে যোগাযোগ করতে মোবাইল নং-০১৭৯০৪১১৭০০ (বিকাশ) ও ব্যাংক একাউন্ট নাম্বার-০১১৪-৩১১০০০০১৫৫৬ (এন আর বি ব্যাংক পঞ্চবটি শাখা ফতুল্লা, নারায়ণগঞ্জ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও