৮০০ পরিবারে খাদ্য সামগ্রী প্রদান সেনাবাহিনীর

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৪২ পিএম, ১০ জুন ২০২০ বুধবার

৮০০ পরিবারে খাদ্য সামগ্রী প্রদান সেনাবাহিনীর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৮শ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

বুধবার (১০ জুন) দুপুরে সদর উপজেলার ফতুল্লার ইসদাইর রাবেয়া উচ্চ বিদ্যালয়ে শুরুতে ১শ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে আদমজীতে আরো প্রায় ৭শ পরিবারকে ত্রাণ সামগ্রী দেয়া হবে।

সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্ণেল আব্দুল্লাহ মোত্তাকিম বলেন, গত ২৪ মার্চ থেকে সিভিল প্রশাসনকে সহযোগিতায় আমরা নারায়ণগঞ্জের মাঠে রয়েছি। পাশাপাশি জনগনের পাশে থেকে আমরা তাদের সাহস দেয়ার চেষ্টা করছি যেন তারাও সচেতন হয় এবং এই করোনা পরিস্থিতি মোকাবেলা করতে পারে। এরই সাথে আমরা নিরীহ দিনমজুর ও যাদের আর্থিক অবস্থা খুব খারাপ তাদেরকে আমরা সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ সহায়তা দিয়ে পাশে থাকার চেষ্টা করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

ইউএনও নাহিদা বারিক বলেন, এখনো মানুষের মধ্যে সচেতনতার অভাব রয়েছে তাই শুরু থেকে যেমন আমরা সচেতনতা বৃদ্ধিতে নানা কাজ করেছি এখনো তা করে যাচ্ছি। তবে আশার কথাও রয়েছে যেমন আমাদের সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে এখনো কোন পজিটিভ কেস নেই। সদর উপজেলায় ৯৬ হাজার ৭০৮টি পরিবারে এখন পর্যন্ত প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌছে দিতে পেরেছি। এ ছাড়া ১১শ টি পরিবারে যেখানে শিশু রয়েছে সেখানে শিশু খাদ্য আমরা পৌছে দিতে পেরেছি। আজ সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ দেয়া হচ্ছে এজন্য আমি ধন্যবাদ জানাই তাদের।

ইসদার রাবেয়া উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি সিদ্দিকুর রহমান বলেন, এই ত্রাণ কার্যক্রমে এখানকার দরিদ্র মানুষরা উপকৃত হবে। মানুষের পাশে ত্রাণ সামগ্রী দিয়ে সবসময় পাশে থাকার জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানাই।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও