৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ৩:২২ অপরাহ্ণ

মূলধারাতেই তৈমূর ভাগিনা রশু : এটিএম কামালের অভিনন্দন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৯ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার


মূলধারাতেই তৈমূর ভাগিনা রশু : এটিএম কামালের অভিনন্দন

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির কমিটি গঠনের পর তৈমূর আলম খন্দকার পন্থীরা যখন কমিটির বিরোধীতা করছেন ঠিক তখনি তারই ভাগিনা মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রশিদুর রহমান রশু রয়েছেন মূলধারার রাজনীতিতেই। তৈমূর আলম ঘোষণা দিয়েছেন জেলা ও মহানগর বিএনপির কমিটি মানি না। বিএনপির কমিটি বিকারগ্রস্থ। কিন্তু তার আগেই মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামালকে অভিনন্দন জানিয়ে ব্যানার সাটিয়েছিলেন রশু। এ বিষয়ে এটিএম কামালও রশুকে অভিনন্দন জানিয়েছেন।

১৬ জুলাই রোববার নারায়ণগঞ্জ আদালতে একটি মামলায় হাজিরা দিয়েছেন এটিএম কামাল ও রশিদুর রহমান রশু। হাজিরা শেষে দুজনের মধ্যে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক দেখা গেছে। রশিদুর রহমান রশু বলেছেন, আমি রাজপথে ছিলাম। আন্দোলন সংগ্রাম করেছি। হামলা মামলার শিকার হয়েছি। আমিই প্রথম মহানগর বিএনপির কমিটিকে অভিনন্দন জানিয়ে ব্যানার করেছিলাম।

তবে এটিএম কামাল বলেন, রশিদুর রহমান রশু একজন রাজপথের সক্রিয় ছাত্র নেতা। দলের প্রতি তার অনেক ত্যাগ রয়েছে। আমরা এক সাথে আন্দোলন সংগ্রাম করেছি। হামলা মামলার শিকার হয়েছি। অবশ্যই রশুকে মূল্যায়ন করা হবে। আর মহানগর বিএনপির কমিটিতে সে ব্যানার করে অভিনন্দন জানানোর কারনে রশুর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নেতাকর্মীরা জানিয়েছেন, রশিদুর রহমান রশু শহর বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক ছিলেন। ব্যাপক আন্দোলন সংগ্রাম করেছে। প্রায় ২৪টি মামলার আসামী হয়েছে। বিএনপির আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা রাখতে গিয়ে হামলা মামলার শিকার হয়েছেন রশু। এমনকি তার মায়ের মৃত্যুর সময় মায়ের জানাজাও দিতে পারেনি রশু।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ