৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৩৮ অপরাহ্ণ

জাতীয় পার্টিও একটা পার্টি তেলাপোকাও একটা পাখি : মালা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৬ পিএম, ১৩ আগস্ট ২০১৭ রবিবার | আপডেট: ১১:১৭ পিএম, ১৩ আগস্ট ২০১৭ রবিবার


জাতীয় পার্টিও একটা পার্টি তেলাপোকাও একটা পাখি : মালা

‘জাতীয় পার্টি একটা পার্টি আর তেলাপোকাও একটা পাখি।’ জাতীয় পার্টির প্রতি এ ধরনের মন্তব্য করেছেন মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা যিনি গত কয়েকদিন ধরেই প্রভাবশালী ওসমান পরিবারের বিরুদ্ধে প্রায়শই বিষোদাগার করছেন। তিনি আরো বলেন, এ জাতীয় পার্টির সঙ্গে আবার কিসের জোট করবো। তারা সব কমিটিতে বসে, আওয়ামী লীগের লোকেরা না খেয়ে মরে। এটাই আমার দুঃখ।

১৩ আগস্ট রোববার বিকেলে শহরের টানবাজার থানাপুকুর পাড় মাঠে ১৫নং ওয়ার্ড মহানগর আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, দেশ জুড়ে উন্নয়ন ছেয়ে যাচ্ছে। বাংলাদেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন হচ্ছে সেখানে আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনে বিশেষ করে বন্দর ও এই এলাকায় (শহরে) একটা স্কুল কমিটি, একটা মসজিদ কমিটি, খেলার মাঠ একটা কোথাও আওয়ামীলীগের লোক নেই। সব জায়গাতে জাতীয় পার্টি ও বিএনপি। জাতীয় পার্টির অর্ধ শিক্ষিত অশিক্ষিত গণশিক্ষিত লোকেরা এলাকার নেতা ও ওই কমিটিগুলোর প্রধান। আর আমাদের লোকেরা ঘুরে বেড়ায়। তাদের কোন কাজ নেই। স্কুল আছে তো সেখানে পড়ানোর মত আমাদের লোকেদের টাকা নেই। দোকানে দামি দামি কাপড় আছে কেনার পয়সা নেই, ঘর আছে তো ছাদ নাই। এটা হচ্ছে আওয়ামীলীগের দশা। অথচ সংগ্রাম করি আমরা, রক্ত দেই আমরা; কিন্তু জোট করে তারা পাশ করে। অথচ ভোট হলে, কয় ভোট পাইব তার তোকোন নিশ্চয়তা নেই। তাই বলেছি তেলাপোকও একটা পাখি আর জাতীয় পার্টিও একটা পার্টি।

এসময় ১৫ নং ওয়ার্ড মহানগর আওয়ামীলীগ কমিটির সভাপতি কাজী আব্দুর করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি মো, আনোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, ১৫ নং মহানগর ওয়ার্ডের সাধারণ সম্পাদক পুলক কান্তি ঘোষাল বাচ্চু সহ প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ