৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ৩:১৮ অপরাহ্ণ

সাখাওয়াত ভাবাচ্ছে কালাম কামালদের


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৩ পিএম, ১৮ আগস্ট ২০১৭ শুক্রবার


সাখাওয়াত ভাবাচ্ছে কালাম কামালদের

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক এটিএম কামাল ও সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের রাজনীতি নিয়েই মহানগর বিএনপিতে চলছে সরগরম রাজনীতি। একদিকে কালাম, কামালরা আর আরেকদিকে সাখাওয়াত হোসেন। তবে সম্প্রতি সাখাওয়াত হোসেনের একাকী পথ চলা ও তার সাথে দলের একাংশের নেতাকর্মীদের রাজপথে পদচারনা ভাবাচ্ছে কালাম, কামালদের।

জানা যায়, দলের কমিটি গঠন হবার পর থেকে একসাথেই দলীয় কাজ করছিলেন মহানগর বিএনপির এ তিন নেতা। তারা দলের বিভিন্ন কর্মসূচীও পালন করেছেন এক হয়ে, কিন্তু এর মধ্যে বাদ সাধে সাখাওয়াত হোসেনের নারায়ণগঞ্জ ৫ আসনে নির্বাচন করার খায়েশ। এতেই তিনি বিরাগভাজন হন কালামের। আর কালাম তার অনুগত সকল পর্যায়ের নেতাকর্মীরা জানিয়ে দেন সকল ক্ষেত্রে সাখাওয়াত হোসেনকে বর্জনের জন্য। তবে দলের একটি অংশ সাখাওয়াতের এ খায়েশকে সমর্থন জানান, একই সাথে কেন্দ্রেরও একটি সমর্থন পেয়ে যান সাখাওয়াত।

এদিকে দিন দিন সাখাওয়াত হোসেনের এভাবে এগিয়ে যাওয়া চরমভাবে ভাবিয়ে তুলছে কালাম ও কামালদের। তারা কোনভাবেই বাধা দিয়ে রাখতে পারছেন না সাখাওয়াত হোসেনকে। দলের একটি অংশকে নিয়ে তাকে বর্জন করলেও দলের আরেকটি অংশের সমর্থন পেয়ে একচেটিয়া এগিয়ে যাচ্ছেন তিনি। তার এ পথচলায় সাবেক ছাত্রনেতা জাকির খানের সমর্থনও রয়েছে তার সাথে।

শুধু তাই নয় সম্প্রতি বন্দরের কলাগাছিয়ায় দলের সদস্য সংগ্রহ অনুষ্ঠানে যাবার সময় তাকে বাধাও প্রদান করেন কালাম সমর্থকরা। মিছিল নিয়ে তার গাড়িও আটকে দেয়ার চেষ্টা করেন কিন্তু সাখাওয়াত হোসেনের সমর্থক ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানের আয়োজকরা এসে তাকে নিরাপদে উদ্ধার করে অনুষ্ঠানটি সফল করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ