১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ১১:১১ পূর্বাহ্ণ

যতই ভয় দেখান বিএনপি ছাড়বোনা : রাশিদা জামাল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২২ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার


যতই ভয় দেখান বিএনপি ছাড়বোনা : রাশিদা জামাল

নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের আহবায়ক রাশিদা জামাল বলেছেন, সম্মেলনের মাধ্যমেই সকল কমিটি ও মহানগর কমিটি আসবে। আমার ছেলেকে নিয়ে পুলিশের হয়রানির প্রতিবাদ করায় আমাকে জেল খাটতে হয়েছে। অনেক ভয়ভীতি দেখিয়েছেন, আমাকে যতই ভয়ভীতি দেখান, শহীদ জিয়ার আদর্শে গড়া বিএনপিকে আমি ছাড়বোনা।

বৃহস্পতিবার মহিলা দলের ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ৩৯ বছর যাবত মহিলা দলের সাথে রয়েছি। সৎ ও যোগ্যতার সহিত মহিলা দলের দায়িত্ব পালন করে এখন আহবায়ক হয়েছি। তৃনমূল চাইলে আমি আবার মহিলা দলের সভাপতি পদে থাকবো। বন্দর থানা মহিলা দলের কমিটি গঠনে ইতোমধ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। অচিরেই কমিটি ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় শহরের দেওভোগে নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের উদ্যোগে মহিলা দলের ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের আহবায়ক নুরুন্নাহার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট মাহমুদা আক্তার, সাজেদা খাতুন মিতা, ডলি আহমেদ, বিনু আক্তার, সাবেক মহানগরের সহ সভাপতি রানী আক্তার।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ