১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ১১:১২ পূর্বাহ্ণ

শামীম ওসমানের পক্ষে রোহিঙ্গাদের পাশে আইনজীবী মোহসিন


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৭ শনিবার


শামীম ওসমানের পক্ষে রোহিঙ্গাদের পাশে আইনজীবী মোহসিন

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পক্ষে উখিয়ায় রোহিঙ্গাদের জন্য প্রয়োজনীয় ওষুধ ও ত্রাণ সামগ্রী বিতরন করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া। এতে আর্থিকভাবে সহযোগিতা করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু।

ত্রাণ বিতরণের সময় সঙ্গে ছিলেন অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল ও অ্যাডভোকেট মোস্তাফিজুুুুর রহমান খোকন সহ অন্যান্যরা। গত শুক্রবার দুপুরে বর্ডারগার্ড বাংলাদেশ এর উখিয়া ধুমধুম ক্যাম্প এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মঞ্জুরের কাছে ত্রাণসামগ্রী  ও প্রয়োজনীয় ওষুধ হস্তান্তর করেন অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

এ বিষয়ে অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, আমাদের নেতা এমপি একেএম শামীম ওসমানের পক্ষে এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুর আর্থিক সহযোগিতায় রোহিঙ্গা শরণার্থীদের মাঝে প্রয়োজনীয় ওষুধ বিতরণ করেছি। রোহিঙ্গারা খুবই কষ্টকর জীবনযাপন করছেন। বিশেষ করে শিশু বাচ্চাদের অবস্থা খুবই করুণ চোখের পানি ধরে রাখার মতো না। মানুষ মানুষের জন্য। এখানে জাত ধর্ম বর্ণ বিবেচনা করার কোন অবকাশ নাই। সম্পূর্ন মানবিক দিক চিন্তা করে সবারই যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া উচিত। মানবতার দূত জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি রোহিঙ্গা শরণার্থীদের বুকে টেনে নিতে পারেন তাহলে আমরা কেন  তাদেরকে বুকে টেনে নিতে পারবো না। তিনি সবাইকে যার যার অবস্থান থেকে রোহিঙ্গা শরণার্থীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ