৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৬ পূর্বাহ্ণ

শামীম ওসমান ইতিহাস সৃষ্টি করেছেন : সেন্টু


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৪ পিএম, ১৯ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৯:৩৪ পিএম, ২০ অক্টোবর ২০১৭ শুক্রবার


শামীম ওসমান ইতিহাস সৃষ্টি করেছেন : সেন্টু

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মনিরুল আলম সেন্টু বলেছেন, ডিএনডি জলাবদ্ধতার অভিশাপ থেকে মুক্তি পাবে এখানকার মানুষ। এ মুক্তির কারিগর আমার বড় ভাই এমপি শামীম ওসমান।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার দেলপাড়া মাঠে ডিএনডির মেগা প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আজকে সকল দলের মানুষ এখানে উপস্থিত কারণ এটা মানুষের জন্য উন্নয়নের কাজ। একাজের ফলে এখানকার মানুষ দীর্ঘদিনের অভিশাপ থেকে মুক্তি পাবে।

বিএনপি নেতা বলেন, এমপি ও প্রতিমন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে এখানে হাজার হাজার মানুষ উপস্থিত হয়েছে। কারণ বছরের মধ্যে ৮ মাস আমরা জলাবদ্ধতার মধ্যে থাকি। আজকে আমরা সবাই এ প্রকল্পের মাধ্যমে আমাদের জনগনকে শান্তি দিতে পারবো।

তিনি বলেন, এমপি শামীম ওসমান যে ৫৫৮ কোটি টাকার প্রকল্প এনেছেন এতে তিনি ইতিহাস সৃষ্টি করেছেন। এ জন্য তিনি সকলের অন্তরে থাকবেন। উনি আমার বড় ভাই, এমপি কিন্ত উনার পক্ষে কথা বলতে গেলে আমাকে অনেক পত্রিকার শিরোনাম হতে হয়। বিগত তিন বছরে এখানে শতকোটি টাকার কাজ হয়েছে শামীম ওসমানের হাত ধরে। এটাই বাস্তবতা। দলমত নির্বিশেষে উনি সকলের জন্য কাজ করেছেন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হুসনে আরা বাবলী, এমপি সানজিদা খানম, এমপি সৈয়দ আবুল হোসেন বাবলা, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফউল্লাহ বাদল, মহানগর সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক জুয়েল, ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, মহানগর ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

এ সংক্রান্ত আরো খবর

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা, রাজধানীর ডেমরা ও আশপাশের ৫৭ বর্গ কিলোমিটার এলাকা জুড়ে গড়া ডিএনডি এলাকার মানুষ কয়েক দশক ধরেই বৃষ্টিতে জলাবদ্ধতা ও কৃত্রিম বন্যায় দুর্ভোগ পোহাচ্ছে। ২০১৬ সালের ৯ আগস্ট ডিএনডি এলাকার পানি নিষ্কাশনে ৫৫৮ কোটি ২০ লাখ টাকার প্রকল্পে অনুমোদন দেন জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। সবশেষ ডিএনডির অভ্যন্তরে বন্যা নিয়ন্ত্রণ ও জলাবদ্ধতা দূরীকরণে নিষ্কাশন ব্যবস্থার উন্নয়নের জন্য ওই প্রকল্পের অংশ হিসেবে ২১ সেপ্টেম্বর ‘ডিএনডি এলাকার, নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন (দ্বিতীয় পর্যায়)’ শীর্ষক প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে পানি উন্নয়ন বোর্ড এবং সেনাবাহিনীর মধ্যে এ সমঝোতা হয়েছে।

এ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ১৯ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে সুধী সমাবেশের আয়োজন করা হয়। ডিএনডির মধ্যে ফতুল্লা থানা এলাকাটি অন্তর্ভুক্ত। ডিএনডির মোট এলাকার শতকরা ৬০ভাগ ফতুল্লার। এর আগে গত ১৫ অক্টোবর সিদ্ধিরগঞ্জ এলাকাতেও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সেদিন পানি সম্পদ মন্ত্রী ছিলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ