৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪৫ অপরাহ্ণ

বন্দরে ওয়াদুদ টিটু স্মরণ সভায় আওয়ামী লীগের সেক্রেটারী বাদল


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪৭ পিএম, ২০ অক্টোবর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৪:০১ পিএম, ২১ অক্টোবর ২০১৭ শনিবার


বন্দরে ওয়াদুদ টিটু স্মরণ সভায় আওয়ামী লীগের সেক্রেটারী বাদল

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেছেন, মদনগঞ্জ পিএম রোড পঞ্চায়েত উন্নয়ন কমিটি ও মদনগঞ্জ পুলিশ ফাঁড়ি জামে মসজিদ কমিটির সাবেক সাধারন সম্পাদক ও  যুবলীগ নেতা মরহুম ওয়াদুদ হোসেন টিটুকে আমরা অকালে হারিয়েছি। এর জন্য আমরা শোকাহত। তিনি আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। আওয়ামীলীগের দুঃসময়ে বিভিন্ন আন্দলন সংগ্রামে টিটুর অংশগ্রহন ছিল চোখে পড়ার মত। তার শূণ্যতা পুরণ হবার নয়। তাঁর নামে রাস্তা নামকরন করার জন্য আমি পিএমরোড এলাকাবাসীকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। এবং মরহুমের পরিবারকে সমবেদনা জ্ঞাপন করছি।

২০ অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় সমাজ সেবক মরহুম ওয়াদুদ হোসেন টিটু সড়কের ফলক উন্মোচন, স্মরণ সভা ও দোয়া মাহফিলে এবং প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মদনগঞ্জ পিএম রোড পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ মুয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ওয়াদুদ হোসেন টিটু সড়কের ফলক উন্মচন, স্মরন সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী ফয়সাল মোহাম্মদ সাগর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদনগঞ্জ পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর তরিকুল ইসলাম, একই ফাঁড়ির টিএসআই শাহজাহান, মদনগঞ্জ পুলিশ ফাঁড়ী জামে মসজিদ কমিটির সাবেক সাধারন সম্পাদক হাসানুজ্জামান মিঠু, রবিউল আউয়াল রবি, সমাজ সেবক আক্তার হোসেন, সালাউদ্দিন, খোকন মুন্সি, ফারুক আহাম্মেদ, মাছুম, উজ্জল, কাউন্সিলরের সচিব রিয়াদ, মোঃ সেলিম, আব্দুল সালাম, সিরাজ, রুবেল ও স্বপনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ