৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪৩ অপরাহ্ণ

শামীম ওসমান পারেন এবং দেখালেন


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৪ পিএম, ২০ অক্টোবর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৯:৪৫ পিএম, ২০ অক্টোবর ২০১৭ শুক্রবার


শামীম ওসমান পারেন এবং দেখালেন

তরুণ বয়সে ৯০ দশকে এমপি নির্বাচিত হয়েছিলেন এমপি একেএম শামীম ওসমান। ওই সময় ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ এলাকায় ব্যাপক উন্নয়ন করেছিলেন তিনি যা পরবর্তীতে দুজন এমপি থাকলেও কোন উন্নয়ন করতে পারেনি। উল্টো ক্ষতি করে গেছেন। সেই দুর্ভোগ লাঘবে প্রাণপণ চেষ্টা করছেন এবং কাজ করছেন এমপি শামীম ওসমান। নারায়ণগঞ্জের মানুষের জন্য কিভাবে উন্নয়নে সকল শ্রেণি পেশা ও দলমত নির্বিশেষে সকলকে এক সঙ্গে করা যায় সেটাই দেখালেন এমপি শামীম ওসমান এবং তিনি পাড়েন। ডিএনডি বাসীর দুর্ভোগ লাঘবে উদ্যোগ সফল হয়েছেন এমপি শামীম ওসমান।

এবার ডিএনপি মেগা প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে আওয়ামীলীগ জাতীয়পার্টি ও বিএনপির নেতাদের উপস্থিত করেছেন শামীম ওসমান। এ কারণে বিএনপির শীর্ষ নেতারাও প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী ও শামীম ওসমানের। একই সঙ্গে বিএনপির শীর্ষ নেতারা উন্নয়নের স্বার্থে একই মঞ্চে উপস্থিত হওয়ার কারণে সমাবেশে উপস্থিত পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু বিএনপির নেতাদের ব্যাপক প্রসংশা করেছেন। যে কারণে নেতাকর্মীরা বলেছেন শামীম ওসমান পাড়েন এবং তা দেখালেন।

বৃহস্পতিবার (১৯অক্টোবর) বিকেলে নারায়াণগঞ্জের ফতুল্লার দেলপাড়া মাঠে ডিএনডির মেগা প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশেটি অনুষ্ঠিত হয়।

আয়োজিত এ সমাবেশে উপস্থিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস ও ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুল আলম মেন্টু। যদিও আজাদ বিশ্বাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছেন। তবে এ অনুষ্ঠানে কুতুবপুুর ইউনিয়ন পরিষদের মেম্বার ওয়ার্ড বিএনপি সভাপতি রোকন ও বিএনপি নেতা জামাল পাটোয়ারি শতাধিক নেতাকর্মীদের নিয়ে আওয়ামীলীগ নেতাদের ফুলের নৌকা উপহার দিয়ে আওয়ামীলীগে যোগদান করেছেন।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানোর সমাবেশে উপস্থিত থাকায় বিএনপি নেতাদের ভূয়সী প্রশংসা করে প্রতিমন্ত্রী হিরু বলেন, ‘আজকে আওয়ামীলীগের এমপি শামীম ওসমান চমক দেখিয়ে দিলেন আওয়ামীলীগের আজকের এ জনসভায় জেলা বিএনপির শীর্ষ নেতাদের উপস্থিতি করিয়ে। বিএনপি নেতারা আজকে শামীম ওসমানের উন্নয়নে এখানে এসে শেখ হাসিনার বাংলাদেশের অগ্রগতির উন্নতির স্বীকৃতি দিয়ে গেছেন। এ জন্য সাহস ও বুকের পাঠা লাগে। এ জন্য জেলা বিএনপির শীর্ষ নেতা আজাদ বিশ্বাস ও মনিরুল আলম সেন্টুকে সাধুবাদ।’

সমাবেশে উপস্থিত ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হুসনে আরা বাবলী, এমপি সানজিদা খানম, এমপি সৈয়দ আবুল হোসেন বাবলা, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফউল্লাহ বাদল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির প্রমুখ।

এছাড়াও এর আগে গত ১৫ অক্টোবর একই বিষয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে ফুলের নৌকা আওয়ামীলীগ নেতাদের তুলে দিয়ে সরকারি দলের দুজন মন্ত্রীর উপস্থিতিতে আওয়ামীলীগে যোগদান করেছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল মতিন প্রধান। ওই সমাবেশে মিছিল নিয়ে ধন্যবাদ জানাতে গিয়েছিলেন নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আয়েশা আক্তার দিনা।

এ সংক্রান্ত আরো খবর

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ