৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৯ পূর্বাহ্ণ

এবার আইভী সত্যিই উপমন্ত্রী ‘মর্যাদা নারায়ণগঞ্জবাসীকে উৎসর্গ’


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৪ পিএম, ৭ নভেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ১১:২২ পিএম, ৭ নভেম্বর ২০১৭ মঙ্গলবার


এবার আইভী সত্যিই উপমন্ত্রী ‘মর্যাদা নারায়ণগঞ্জবাসীকে উৎসর্গ’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে উপ মন্ত্রীর মর্যাদা প্রদান করে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রীপরিষদ সচিব। ফলে এখন থেকে উপ মন্ত্রীর মর্যাদা পেতে আর কোন বাধা রইলো না। ২০১৫ সালের ২১ জুন আইভীকে উপ মন্ত্রীর পদমর্যাদা দিয়ে প্রজ্ঞাপন জারি করা হলেও সেটা কার্যকর হয়নি। আর এ নিয়ে অনেক বিতর্কেরও সৃষ্টি হয়।

তবে ৭ নভেম্বর রাষ্ট্রপতির আদেশে মন্ত্রী পরিষদের সচিব মোহাম্মদ শফিউল আলম সাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, নারায়গঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী উপ মন্ত্রীর পদমর্যাদা, বেতন ভাতা ও আনুসঙ্গিক সুযোগ সুবিধা প্রাপ্য হবেন।

বিকেলে ওই চিঠি হাতে পাওয়ার পর সিটি করপোরেশনের নগর ভবনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভীড় করে। সিটি করপোরেশনের কর্মকর্তা কর্মচারীরা আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আইভী নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ সম্মান মর্যাদা নারায়ণগঞ্জবাসীর প্রাপ্য। যেহেতু নারায়ণগঞ্জের জনগন ২০১৬ সালের ২২ ডিসেম্বর নৌকার প্রতীক উপহার দিয়েছিলেন নৌকাকে জয়যুক্ত করেছিলেন। আমি মনে করি সেই জন্যই প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জবাসীকে এ উপ মন্ত্রীর মর্যাদা দিয়েছেন। নারায়ণগঞ্জবাসীর পক্ষ হয়ে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ মর্যাদা আমি নারায়ণগঞ্জবাসীকে উৎসর্গ করলাম।’

তিনি বলেন, ‘উন্নয়ন কাজে বাধা আসবে সেটাই স্বাভাবিক কিন্তু সেই বাধা কখনো বাধা হয়ে থাকে না। যেহেতু জনগণ আমাকে সহযোগিতা করে সর্বত্মক ভাবে সেহেতু আমি মনে করি কোন বাধাই বাধা না এবং আমাদের সব কার্যক্রম যেভাবে হচ্ছে ইনশাল্লাহ ভবিষ্যতেও সেই ভাবে হবে।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ