৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৫৭ পূর্বাহ্ণ

‘শকুনের চোখ পড়েছে’ সাবধান করলেন শামীম ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৬ পিএম, ৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার


‘শকুনের চোখ পড়েছে’ সাবধান করলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোনো দলের একক সম্পত্তি না। তিনি বাংলার সবার। তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রীত্ব না নিয়ে এদেশের জনগনের মুক্তি চেয়েছিল, তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। তার ছোট ছেলেটিকেও হত্যা করা হয়েছিল।

৯ নভেম্বর বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জের বার্মাষ্টান্ডস্থ সফুরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখা আয়োজিত ডিগবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধানমনন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে অর্থনীতি যেভাবে এগিয়ে যাচ্ছে তিনি যদি আবার ক্ষমতায় আসেন তাহলে ২০৩১ সালের মধ্যে বাংলাদেশের অর্থনীতি অষ্ট্রেলিয়াকে ছাড়িয়ে যাবে। জিডিপিতে ভারত, চীন আমাদের থেকে অনেক কম। যদি শেখ হাসিনা আগামীবার ক্ষমতায় আসে তবে সিঙ্গাপুর, অষ্ট্রেলিয়া, মালয়েশিয়া বা ইউরোপ হবে এ দেশ। পক্ষান্তরে যদি স্বাধীনতার বিরোধী শক্তি আবার ক্ষমতায় আসে, তবে আবার জাহাজ ভরে এদেশে অস্ত্র আসবে। স্বাধীনতার পক্ষের শক্তিকে হত্যা করবে। এদেশ হয়ে যাবে আফগানিস্তানের মতো। সিদ্ধান্ত আপনাদের নিতে হবে। আপনার কি চান?

তিনি বলেন, আমি চাই স্বাধীনতার পক্ষের শক্তি ঐক্যবদ্ধ থাকুন। মুক্তিযুদ্ধের শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে আওয়ামীলীগ করতে হয় না। বড় বড় শকুনের চোখ আমাদের দেশের দিকে তাকিয়ে আছে। শকুনরা থাবা দেয়া শুরু করেছে। বাংলাদেশের রোহিঙ্গাদের অনুপ্রবেশ এমনিতেই ঘটে নাই। আন্তর্জাতিক একটি গোয়েন্দা সংস্থা খুব প্লান করে রোহিঙ্গাদের ঢুকিয়েছে জঙ্গীবাদ সৃষ্টির জন্য।

উপস্থিত জনগনকে সাবধান করে তিনি বলেন, আগামী একবছর বাংলাদেশে খুব খারাপ সময় আসছে। আগামী এক বছর পরে সিদ্ধান্ত হবে বাংলাদেশ কোন দিকে যাবে। সিরিয়া, ইরাক, ইয়েমেন বা তালেবানী রাষ্ট্রের দিকে, না কি সিঙ্গাপুর, মালয়েশিয়া, অষ্ট্রেলিয়া বা ইউরোপের মতো রাষ্ট্রের দিকে।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি জহিরুল ইসলাম রিফাতের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, বিশিষ্ট শিল্পপতি সফর আলী ভূইয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান জাকিয়া আলী ভূইয়া, নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, কাউন্সিলর হাজী ওমর ফারুক, রুহুর আমিন মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন মেহেদী ও মাসুম শেখ প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ