২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৪ অপরাহ্ণ

সরকারের সুবিধা জন্য প্রধান বিচারপতিকে অপসারণ : নেছার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০০ পিএম, ১৭ নভেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৮:২৬ পিএম, ১৮ নভেম্বর ২০১৭ শনিবার


সরকারের সুবিধা জন্য প্রধান বিচারপতিকে অপসারণ : নেছার

ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মুহাম্মাদ নেছার উদ্দিন বলেছেন, বর্তমান সরকার দেশের সকল সরকারের আমলকে হার মানিয়েছে। আগামীতে সরকারের সকল সুযোগ সুবিধা পাবার লক্ষ্যে প্রধান বিচারপতিকে জোর করে পদত্যাগ করেছে। প্রধান বিচারপতি এস কে সিনহা সংবিধান অনুযায়ী দায়িত্ব পালন করায় তাকে এই পদ ছাড়তে হলো। বর্তমান আমলারা এই পদত্যাগটি আপনারা উপলদ্ধি করুন। ভবিষ্যতে এই সরকারের কাছ থেকে আপনাদের এই পরিণত হতে পারে। সরকার আজ প্রশাসনের বদৌলতে টিকে আছে, তা না হলে দেশের মানুষ তাদের ভোটও দিবে না।

১৭ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় বাদ আসর গলাচিপাস্থ কাশফা কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ মহানগর ইসলামী যুব আন্দোলনের ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি গিয়াসউদ্দিন মুহাম্মাদ খালিদের সভাপতিত্বে ডা. মিজানুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলনর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ সভাপতি আব্দুর হাই, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল হান্নান, যুব আন্দোলনের জেলা সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, যুব আন্দোলনের মহানগর শাখার সহ সভাপতি আলহাজ্ব শেখ আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, যুব আন্দোলনের শহর শাখার সভাপতি হাফেজ রবিউল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা ইসলামী আন্দোলনের সভাপতি মুহাম্মাদ মাসুম বিল্লাহ, বন্দর থানা সাধারণ সম্পাদক মাওলানা রাকিবুল ইসলাম,

মুহাম্মাদ নেছার উদ্দিন আরো বলেন, যে সংগঠনের তৃণমূল মজবুত সে সংগঠনের লক্ষ্যে পূরণের পূর্ব শর্ত হলো তৃণমূল পর্যায়ে মজবুতি অর্জন। ইসলামী যুব আন্দোলন মহানগরের ওয়ার্ড দায়িত্বশীলগণ যদি তাদের সবোর্চ্চ শ্রম ও ঘাম এ সংগঠনের জন্য দান করতে পারেন তাহলে এখান হতেই বিজয়ের পতাকা পত পত করে উড়া শুরু হবে, ইনশাআল্লাহ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ