৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৫৩ পূর্বাহ্ণ

ছাত্রদল সম্পাদকের মুক্তি দাবি নারায়ণগঞ্জ জেলা মহানগরের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৫ পিএম, ১৭ নভেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৮:২৬ পিএম, ১৮ নভেম্বর ২০১৭ শনিবার


ছাত্রদল সম্পাদকের মুক্তি দাবি নারায়ণগঞ্জ জেলা মহানগরের

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরাম উল হাসান মিন্টুকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার মুক্তি দাবি করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের নেতারা।

১৭ নভেম্বর শুক্রবার আলাদা আলাদা বার্তায় জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফাতেহ মোঃ রেজা রিপন, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহেদ আহমেদ, জেলা ছাত্রদল নেতা ইসমাইল মামুন, নাহিদ হাসান আকরামের মুক্তি দাবি করেন। একই সাথে নেতারা এ ধরনের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ছাত্রদল নেতারা বলেন, সরকার এ দেশের ছাত্রসমাজের কণ্ঠরোধ করতে চায়। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকান্ডে পেশাদারিত্বের চেয়ে রাজনৈতিক উদ্দেশ্যই বেশি দেখা যাচ্ছে। দিনে দুপুরে কুপিয়ে মানুষ হত্যাকারী সন্ত্রাসীদের আইনশৃঙ্খলা বাহিনী দেখেনা অথচ ছাত্রদলের নিরীহ মেধাবী ছাত্রনেতাদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনী উদগ্রীব থাকে। জনগণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে পেশাদার রাষ্ট্রীয় বাহিনী হিসেবেই দেখতে চায় যারা সব রাজনৈতিক পক্ষপাতের ঊর্ধ্বে উঠে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবে।

শুক্রবার ১৭ নভেম্বর দুপুর ১২টায়  জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্রফোরাম আয়োজিত অনুষ্ঠানে যোগদান করতে গেলে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারন সম্পাদক মোঃ আকরামুল হাসানকে মতিঝিল থানার একটি মামলায় গ্রেফতার করা হয়।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রশিদুর রহমান রশু, মহানগর ছাত্রদল নেতা শেখ মাগফুর ইসলাম পাপন, সাইদুর রহমান, কাউসার রায়হান খান, শরিফুল ইসলাম শাফিন, মোঃ মহসিন হোসেন, রফিকুল ইসলাম, রায়হান সরকার, শফিকুল ইসলাম রাফিন, শরীফ খান, জহিরুল ইসলাম হিরণ মল্লিক, এএইচ সৌরভ আহমেদ, মেহেদি হাসান সাইফুল ইসলাম, সৌরভ দে সেতু এক বিবৃতিতে বলেন, মানুষের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার বর্তমান আওয়ামী অবৈধ সরকারের স্বেচ্ছাচারী শাসনে এখন বিলুপ্তপ্রায়। বিরোধী দলগুলোর অস্তিত্ব সমূলে বিনাশ করাই অবৈধ সরকারের মূল লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে। এ কারণেই বিরোধী নেতাকর্মীদেরকে নিরবচ্ছিন্নভাবে গ্রেপ্তার করা হচ্ছে।

ছাত্রদল নেতৃবৃন্দ অবিলম্বে আকরামুল হাসানের বিরদ্ধে দায়েরকৃত বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ