৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৫৬ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ থেকে ব্যাপক সমাগম প্রত্যাশা আওয়ামীলীগের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৪ পিএম, ১৭ নভেম্বর ২০১৭ শুক্রবার


নারায়ণগঞ্জ থেকে ব্যাপক সমাগম প্রত্যাশা আওয়ামীলীগের

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের কাছ থেকে ব্যাপক লোক সমাগম প্রত্যাশা করছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতারা। ৭ মার্চের ভাষণকে ইউনেস্কো সম্মাননা দেয়ায় শনিবার ১৮ নভেম্বর রাজধানীতে আওয়ামীলীগের সমাবেশে উক্ত সমাগম প্রত্যাশা করছেন নেতাকর্মীরা।

জানা যায়, দলের কেন্দ্রীয় পর্যায়ের দায়িত্বশীল নেতারা দলের জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতা ও সংসদ মনোনয়ন প্রত্যাশীদের সমাবেশে যোগদানের ব্যাপারে বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন। নেতারাও তাদের সর্বোচ্চ সমাগমের ব্যাপারে নেতাদের আশ্বস্ত করেছেন। ইতোমধ্যে মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে সমাবেশে যোগদানের লক্ষ্যে প্রস্তুতি সভায় করেছে।

এদিকে জেলা আওয়ামীলীগ ও প্রস্তুতি সভা না করলেও তারা নানাভাবে দলের জেলার এবং থানাগুলোর নেতাদেরকে সমাবেশে সর্বোচ্চ সমাগমের ব্যাপারে দিক নির্দেশনা দিয়েছেন। সমাবেশকে গুরুত্ব দিয়ে নেতাকর্মীদের সকলকেই সেখানে উপস্থিত থাকতে বলা হয়েছে কারণ উক্ত সমাবেশে দলীয় প্রধান শেখ হাসিনা গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন।

নারায়ণগঞ্জের ৫টি নির্বাচনী আসনের মনোনয়ন প্রত্যাশীদের কাছ থেকেও বিশাল সমাগম প্রত্যাশা করছেন দলের নেতারা। তারা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের সাথেও যোগাযোগ করে সকলকে সমাবেশে তাদের কর্মী সমর্থকদের বিশাল জমায়েতের ব্যাপারে আহবান জানিয়েছেন। নেতারা প্রত্যাশা করছেন প্রত্যেক মনোনয়ন প্রত্যাশীই তাদের নির্বাচনী এলাকায় নিজ নিজ অবস্থান জানান দেবেন নেতাকর্মীদের বিশাল সমাগমের মাধ্যমে।

অপরদিকে শুধু জেলা ও মহানগর আওয়ামীলীগই নয় দলের সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকেও গ্রহণ করা হয়েছে সর্বোচ্চ শো-ডাউনের প্রস্তুতি। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ প্রায় সকল সংগঠনের নেতাকর্মীরাই ব্যাপকভাবে নেতাকর্মী সমাগমের মাধ্যমে কেন্দ্রে শো-ডাউন করবে। প্রতিটি সংগঠনের সভাপতি সাধারন সম্পাদকরা ইতোমধ্যে নারায়ণগঞ্জের দায়িত্বশীল নেতাদের সাথে যোগাযোগ করেছেন এ ব্যাপারে। নেতাকর্মীরাও তাদেরকে ব্যাপক শো-ডাউনের ব্যাপারে জানিয়েছেন।

মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন জানান, আমাদেরকে কেন্দ্র থেকে আমন্ত্রন জানানো হয়েছে আমরা সমাবেশে যোগ দেব। নেতাকর্মী সমাগম বলতে আমাদের সংগঠনের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবেই সমাবেশে উপস্থিতির জানান দেবে। নেতাকর্মীরা সমাবেশের ব্যাপারে ব্যাপক উৎসাহী।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ