৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৯ পূর্বাহ্ণ

বাস না পেয়ে ট্রাকে কর্মীরা, এসি গাড়িতে নেতারা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৩২ পিএম, ১৮ নভেম্বর ২০১৭ শনিবার


বাস না পেয়ে ট্রাকে কর্মীরা, এসি গাড়িতে নেতারা

ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক সমাজের ব্যানারে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের শেখ হাসিনার জনসভা যোগ দিতে শোডাউনের প্রস্তুতি ছিল নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলগের। তবে সেই শো ডাউনের নেতাকর্মীদের যাতায়াতের জন্য বাস না পেয়ে ট্রাকে চড়ে যেতে হয়েছে। যদিও নেতারা ট্রাকে না উঠে গেছেন এসি গাড়িতে চড়ে। এসব নিয়ে নেতাকর্মীদের মধ্যে দেখা দেয় ক্ষোভ।

শনিবার ১৮ নভেম্বর দুপুর সাড়ে ১২টা থেকে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ভীড় জমান মহানগর আওয়ামীলীগের শো ডাউনের নেতাকর্মীরা। উপস্থিত নেতৃবৃন্দদের জন্য কোন বাস বা যানবাহন অপেক্ষায় ছিল না। পরিস্থিতি ঘোলাটে অবস্থা দেখে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন মোবাইলে শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ কাছে কয়েকটি ট্রাক চান। প্রায় এক ঘণ্টা পর ৬টি ট্রাক এসে পৌছায়।

৬টি ট্রাকে দাড়িয়ে বন্দর বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্র্মীদের নিয়ে রওনা দেয়। এর আগেই জেলা পরিষদের গাড়ীতে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক আহসান হাবিব ও সদস্য সাখাওয়াত হোসেন সুমন চলে যান।

এর পর নেতাকর্মীদের ট্রাকের উঠিয়ে দ্রুত নিজের নোয়া গাড়ীতে চড়েন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা ও দপ্তর সম্পাদক অ্যাডভোকেট বিদ্যুৎ সাহা। পাশে আরেক নিজ নোয়া গাড়ীতে বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদ হোসেন কয়েকজনকে নিয়ে রওনা হন।

ট্রাক না থাকা মিড টাউনের নিচে অনেক নেতাকর্মী নিয়ে না দাঁড়িয়ে থাকেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ূণ কবির মৃধা। এ সময় মহানগর আওয়ামীলীগের কোন যানবাহন না থাকায় হতাশা প্রকাশ করে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ