৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫২ পূর্বাহ্ণ

ছাত্রদল সেক্রেটারি গ্রেফতার ও রিমান্ডের নিন্দা মহানগর নেতাদের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৫০ পিএম, ১৮ নভেম্বর ২০১৭ শনিবার


ছাত্রদল সেক্রেটারি গ্রেফতার ও রিমান্ডের নিন্দা মহানগর নেতাদের

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরাম উল হাসানকে গ্রেফতার ও তাকে ৮ দিনের রিমান্ডে নেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

শনিবার ১৮ নভেম্বর এক বার্তায় মহানগর ছাত্রদল নেতা নূরে এলাহী সোহাগ, রাফিউদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন এ নিন্দা ও প্রতিবাদ জানান।

নেতারা বলেন, দেশের বর্তমান অবস্থায় ছাত্র জনতার জেগে উঠা দেখে সরকার ভীত হয়ে পড়েছে। সরকার এখন কারাগারে নিয়ে ছাত্রনেতাদের নির্যাতন করে ছাত্র জনতার আন্দোলনকে বাধাগ্রস্ত করতে চায়। ছাত্রনেতাদের উপর টানা নির্যাতন অব্যহতই রেখেছে সরকার কারন তারা রাষ্ট্র ও সরকারের কোন পর্যায়ের মেধাবীদের অবস্থান সৃষ্টি হোক তা চায়না।

তারা বলেন, সরকার এ দেশের ছাত্রসমাজের কণ্ঠরোধ করতে চায়। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকান্ডে পেশাদারিত্বের চেয়ে রাজনৈতিক উদ্দেশ্যই বেশি দেখা যাচ্ছে। দিনে দুপুরে কুপিয়ে মানুষ হত্যাকারী সন্ত্রাসীদেরদের আইনশৃঙ্খলা বাহিনী দেখেনা অথচ ছাত্রদলের নিরীহ মেধাবী ছাত্রনেতাদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনী উদগ্রীব থাকে। জনগণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে পেশাদার রাষ্ট্রীয় বাহিনী হিসেবেই দেখতে চায়, যারা সব রাজনৈতিক পক্ষপাতের ঊর্ধ্বে উঠে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবে।

নেতৃবৃন্দ দ্রুত আকরামের মুক্তি দাবি করেন এবং তাকে রিমান্ড দেয়ার প্রতিবাদ জানিয়ে বলেন, রিমান্ডে নিয়ে নির্যাতন করে ছাত্রনেতাদের দমিয়ে রাখা যাবেনা। সন্ত্রাসীদের এই সরকার রিমান্ডে নিতে পারেনা বলেই যারা সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার তাদেরকেই নির্যাতনের পথ বেছে নিয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ