৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৫ পূর্বাহ্ণ

জামায়াতের ২৪ নেতার বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১৩ জন রিমাণ্ডে


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৪ পিএম, ১৮ নভেম্বর ২০১৭ শনিবার


জামায়াতের ২৪ নেতার বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১৩ জন রিমাণ্ডে

নারায়ণগঞ্জে গোপন বৈঠকের সময়ে গ্রেফতারকৃত মহানগর জামায়াতে ইসলামের আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমেদ সহ ১৩ জনকে জিজ্ঞাসাবাদ করতে ৩ দিনের রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত। এছাড়া গ্রেফতারকৃত ১৩জন সহ অজ্ঞাত আরো ১১জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে নাশকতার প্রস্তুতি ও ধংসাত্মক কর্মকাণ্ডের অভিযোগে মামলা করেছে পুলিশ।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে শুনানী শেষে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। তাদেরকে ৭দিন করে রিমান্ড আবেদন করা হয়েছিল।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, শুক্রবার মাওলানা মাঈনুদ্দিন আহমেদের হাজীগঞ্জের বাসায় নাশকতামূলক ও ধ্বংসাত্মক কাজ করার প্রস্তুতি ও পরিকল্পনা করার সময় ১৩জনকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে পুলিশের এসআই রাজু মন্ডল বাদী হয়ে নাশকতামূলক ও ধ্বংসাত্মক কাজ করার প্রস্তুতি ও পরিকল্পনা করার অপরাধ এনে মামলাটি দায়ের করেন। ১৩জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আরো জানান, শুক্রবার অভিযানের সময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ইকবাল আহাম্মেদ শ্যামল, কায়েস, সাব্বির, মজিবুর রহমান মিয়াজী, অ্যাডভোকেট মাইনুদ্দিন, আবু সাইদ মুন্না, আবদুল হাই, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, বশির উল্লাহ, আব্দুল্লাহ আল বাকী ও আব্দুল মালেক সহ অজ্ঞাত ৪ থেকে ৫জন। তাদেরকেও আসামী করা হয়েছে।

রিমান্ডে নেয়া গ্রেফতারকৃতরা হলো - নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি ও বর্তমান মহানগর জামায়াত ইসলামের সভাপতি মাওলানা মাইনুদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ মহানগরের সাধারন সম্পাদক আঃ কাইয়ুম, সাইফুদ্দিন মনির, সাহাবুদ্দিন, বশিরুল হক, এসএম নাসির উদ্দিন, সাইদ তালুকদার, জাহাঙ্গীর দেওয়ান, জামাল উদ্দিন, কফিল উদ্দিন, জাকির হোসেন, জাকির হোসেন ২, শহিদ মিয়া।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ