প্রধানমন্ত্রী হিসেবে তারেকের জন্মদিন পালন করবে দেশের জনগণ : রুহুল

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৬ পিএম, ২০ নভেম্বর ২০১৭ সোমবার

প্রধানমন্ত্রী হিসেবে তারেকের জন্মদিন পালন করবে দেশের জনগণ : রুহুল

ফতুল্লা থানা যুবদল নেতা দেলোয়ার হোসেন নয়ন ও জাকির হোসেন রাসেলের আয়োজনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালন করা হয়েছে।

২০ নভেম্বর সোমবার বাদ মাগরিব ফতুল্লাস্থ কোতালেরবাগ ক্রীড়া চক্র ক্লাবে থানা যুবদলের ব্যানারে কেক কেটে এবং উৎসবমুখর পরিবেশে এ কর্মসূচী পালন করা হয়।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক একরামুল কবির মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার।

রুহুল আমিন সিকদার সরকারের কঠোর সমালোচনা করে বলেন, আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানকে তারা কতটুকু ভয় পায় তা তাদের কর্মকান্ডেই প্রকাশ পায়। তিনি যাতে দেশে ফিরে আসতে না পারে সে জন্য  একের পর এক তার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করে রেখেছে। আজ আবার আরেকটি মিথ্যা মামলায় তার বিরুদ্ধে বিচার কার্য শুরু করা হয়েছে। দেশে এমন কোন আইন নেই যে, তার দেশে ফেরা আটকাতে পারে। দেশের প্রধানমন্ত্রী হিসেবে তারেক রহমানের ৫৪ তম জন্মদিন পালন করবে এ দেশের জনগন।

উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন লাভলু, ৫ নং ওয়ার্ড বিএনপি নেতা আব্দুল বারেক, থানা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মো: হানিফ, থানা যুবদল নেতা সাজেদুল ইসলাম সেলিম, জাকির হোসেন রাসেল, মুসলিম আহামেম্মেদ, এনামুল হক মামুন, মান্নান মোল্লা, ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা ও ইউপি সদস্য হান্নানুর রফিক রঞ্জু, রাজধানীর সোহরাওর্দী কলেজ ছাত্র দলের সহ-সভাপতি আকরাম হোসেন, ১ নং ওয়ার্ড বিএনপি নেতা আবুল বাশার জামান, থানা শ্রমিকদল নেতা জাহাঙ্গীর, সুমন মাতবর ও আব্দুল মান্নান প্রমুখ।।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও