তারেকের জন্মদিনে কেক কাটলো ছাত্রদল

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৭ পিএম, ২০ নভেম্বর ২০১৭ সোমবার

তারেকের জন্মদিনে কেক কাটলো ছাত্রদল

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের পক্ষ থেকে দনের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিনে কেক কেটে, আলোচনা সভা করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা। সোমবার ২০ নভেম্বর রাতে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় কেক কাটেন নেতাকর্মীরা।

জেলা ছাত্রদল নেতা আরিফুর রহমান মানিকের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সভাপতি ইমতিয়াজ বকুল ও জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফাতেহ মোঃ রেজা রিপন।

বক্তব্যে রেজা রিপন বলেন, দেশের এই কান্তিলগ্নে দেশ ও দেশের মানুষকে নিয়ে যিনি সবসময় ভাবেন তিনি হচ্ছেন তারেক রহমান। তারেক রহমানের চিন্তা চেতনা এই দেশকে, দেশের মানুষকে ও দেশের উন্নয়নকে নিয়ে। দেশের মানুষ তাকে ভালোবাসে বলেই তিনি এখন দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা আর এতেই বর্তমান অবৈধ সরকারের গায়ে জ্বালা ধরে। তাই তারা তাকে মামলা পরোয়ানা দিয়ে দমিয়ে রাখতে এখন আদালতকে ঢাল হিসেবে ব্যবহার করতে চাচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদল সাবেক সদস্য মোঃ স্বপন, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মশিউর রহমান শান্ত, ইব্রাহীম সরকার, ফতুল্লা থানা ছাত্রদল মোর্শেদ, জুয়েল রানা, সবুজ, সাজ্জাদ, রিয়াদ, সাগর, ইয়াসিন, মাহবুব, মাইনুল, আরফান প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও