৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৫ পূর্বাহ্ণ

রিমান্ড শেষে জেল হাজতে জামায়াতের আমীর সহ ১৩জন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৬ পিএম, ২১ নভেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০২:৫৬ পিএম, ২১ নভেম্বর ২০১৭ মঙ্গলবার


রিমান্ড শেষে জেল হাজতে জামায়াতের আমীর সহ ১৩জন

নারায়ণগঞ্জ মহানগর জামায়াত ইসলামের আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ ১৩জনকে তিন দিনের রিমান্ড শেষে আদালতে প্রেরন করেছে পুলিশ। ২১ নভেম্বর মঙ্গলবার দুপুরে তাদেরকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে হাজির করা হয়। এসময় শুনানী শেষে তাদের প্রত্যেককে জেলহাজতে প্রেরনের নির্দেশ দিয়েছে আদালত।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই হানিফ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আদালত শুনানী শেষে ১৩ আসামীকে জেলা কারাগারে প্রেরন করেছেন।

জেল হাজতে প্রেরনকৃতরা হলো মহানগর জামায়াতের আমীর মাওলানা মাঈনউদ্দিন আহমদ (৭০), সাধারণ সম্পাদক আঃ কাইয়ুম (৫৫), জামায়াত নেতা কফিল আহমেদ (৫২), সাহাবউদ্দিন (৬০), জাকির হোসেন (৪২), জামাল হোসেন (৩৫), বেল্লাল হোসেন গাজী (২৮), জাহাঙ্গীর দেওয়ান (৪২), মোহাম্মদ সাঈদ (৫৫), নাছিরউদ্দিন (৪৮), সাইফুদ্দিন (৪৮), মশিউর রহমান (৪২) ও আবদুল্লাহ ফাইজুল (৫৬)।

এরআগে ২৪ জনের বিরুদ্ধে গত ১৮ নভেম্বর শনিবার সকালে পুলিশের এসআই রাজু মন্ডল বাদী হয়ে নাশকতামূলক ও ধ্বংসাত্মক কাজ করার প্রস্তুতি ও পরিকল্পনা করার অপরাধ এনে একটি মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতার মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ ১৩জনকে গত শনিবার দুপুরে আদালতে প্রেরন করে ৭দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। একইদিন নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে শুনানী শেষে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, মাওলানা মাঈনুদ্দিন আহমেদের হাজীগঞ্জের বাসায় নাশকতামূলক ও ধ্বংসাত্মক কাজ করার প্রস্তুতি ও পরিকল্পনা করার সময় গত শুক্রবার সকালে ১৩জনকে গ্রেফতার করা হয়। ওইসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ইকবাল আহাম্মেদ শ্যামল, কয়েস, সাব্বির, মজিবুর রহমান মিয়াজী, এডঃ মাইনুদ্দিন, আবু সাইদ মুন্না, আঃ হাই, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, বশির উল্লাহ, আব্দুল্লাহ আল বাকী ও আব্দুল মালেক সহ অজ্ঞাত ৪/৫জন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ