৩ অগ্রাহায়ণ ১৪২৫, রবিবার ১৮ নভেম্বর ২০১৮ , ১০:৩০ পূর্বাহ্ণ

rabbhaban

৭৪ সদস্যের নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি (তালিকা)


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:৫৮ পিএম, ২৬ নভেম্বর ২০১৭ রবিবার


৭৪ সদস্যের নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি (তালিকা)

১৩ মাস পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্র। রোববার ২৬ নভেম্বর ওই কমিটি অনুমোদনের খবর সর্বত্র ছড়িয়ে পড়ে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই পূর্ণাঙ্গ কমিটি গঠনের সত্যতা স্বীকার করেছেন। তিনি নিউজ নারায়ণগঞ্জকে জানান, এখনো তিনি পূর্ণাঙ্গ কমিটির কপি হাতে পাননি। সোমবার কপি হাতে পেলে বিস্তারিত জানানো হবে।

জেলা আওয়ামী লীগের সেক্রেটারী আবু হাসনাত শহীদ বাদল নিউজ নারায়ণগঞ্জকে জানান, রোববার কমিটি নারায়ণগঞ্জের নেতাদের বরাবর কুরিয়ার সার্ভিসে পাঠানো হয়েছে। সোমবার সেটা হস্তগত হবে। তখন বিস্তারিত জানানো হবে।

এর আগে ২০১৬ সালের ৯ অক্টোবর আবদুল হাইকে সভাপতি, সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে সহ সভাপতি এবং আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট জেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্র।

পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে গত এক বছর ধরেই নানা সমীকরণ চলছিল। এর মধ্যে আবদুল হাই, আইভী ও বাদল তাদের পছন্দের লোকজনদেরা নাম কেন্দ্রে সুপারিশ করে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। শনিবার রাতে ৭৪ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে কমিটিতে থাকা বেশ কয়েকজন জানান, একজন সহ-সভাপতি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সদস্য পদ খালি রাখা হয়েছে। এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে থাকা খাজা রহমত উল্লাহ সম্প্রতি মারা গেছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ