২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৬ অপরাহ্ণ

এই নূর হোসেন ৭ খুনের নূর হোসেন না


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১১ পিএম, ২৭ নভেম্বর ২০১৭ সোমবার | আপডেট: ০২:১১ পিএম, ২৭ নভেম্বর ২০১৭ সোমবার


এই নূর হোসেন ৭ খুনের নূর হোসেন না

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হওয়া নূর হোসেনকে নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পরে কে এই নূর হোসেন সেটা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

অনেকেই মনে করেছিলেন ৭ খুনে দন্ডপ্রাপ্ত নূর হোসেনের নাম অর্ন্তভুক্ত করা হয়েছে কিনা। কারণ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক পদে মনোনীত নূর হোসেন তেমন একটা পরিচিত মুখ নন।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক পদে মনোনীত নূর হোসেনের বাড়ি বন্দর উপজেলার লক্ষ্মনখোলা এলাকায়। তিনি দীর্ঘদিন ধরেই আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয়। আশির দশকে স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে তিনি ছিলেন সক্রিয় আওয়ামীলীগের নেতা। রাজনীতিতে তার অনেক ত্যাগ থাকলেও দীর্ঘদিন ধরেই নারায়ণগঞ্জে আওয়ামীলীগের কমিটিগুলো পুর্নগঠিত না হওয়ায় তিনি শীর্ষস্থানীয় কোন পদে ছিলেন না। তবে মাঠপর্যায়ের রাজনীতিতে তিনি বরাবরই সক্রিয় ছিলেন।

১৩ মাস পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্র। রোববার ২৬ নভেম্বর ওই কমিটি অনুমোদনের খবর সর্বত্র ছড়িয়ে পড়ে।

এর আগে ২০১৬ সালের ৯ অক্টোবর আবদুল হাইকে সভাপতি, সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে সহ সভাপতি এবং আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট জেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্র।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ