৬ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮ , ১০:৪৬ পূর্বাহ্ণ

ওয়াজে মাওলানার সঙ্গে এমপি বাবুর উত্তপ্ত বাক্য বিনিময় (ভিডিও)


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:২০ পিএম, ৮ ডিসেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৭:৫৫ পিএম, ১০ ডিসেম্বর ২০১৭ রবিবার


ওয়াজে মাওলানার সঙ্গে এমপি বাবুর উত্তপ্ত বাক্য বিনিময় (ভিডিও)

নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবুর সঙ্গে একজন ওয়াজ করা আলেমের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে উঠেছে। সেখানে দেখা গেছে ওই মাওলানার ওয়াজের মাঝামাঝি সময় এসে এমপি বাবুকে কথা বলতে। এ নিয়ে ওই মাওলানার সঙ্গে বাবুর তুমুল বাকবিতন্ডা ঘটে।

শুক্রবার ৮ ডিসেম্বর রাতে ফেসবুকে ওই ভিডিওটিতে দেখা যায় আড়াইহাজার পৌরসভার ৮নং ওয়ার্ডে তুরুকিনী বাঘানগর গ্রামে একটি ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি করা হয় এমপি নজরুল ইসলাম বাবুকে। ওয়াজ করতে আসে বিশিষ্ট আলেম হাবিবুর রহমান মিজবাহ। তিনি ওয়াজ করার মাঝে এসে এমপি বাবু উপস্থিত হন। তিনি মাইক নিয়ে কিছু কথা বলার সময়ে লোকজন উঠে চলে যেতে থাকেন। তখন তিনি সবাইকে শান্ত হয়ে বসার কথা বলেন। কিন্তু অনেক লোকজন কথা না শুনেই উঠে যান।

বাবুর বক্তব্যের পর সেই মাওলানা হাবিবুর রহমান মিজবাহ বলেন, ‘আজ আমার জীবনে একটি রেকর্ড হয়েছে। আমার বয়ানের মাঝে কখনো কেউ মাইক নেয়নি আর নিলেও আমি পরে ধরি নাই।’

ওই বক্তব্যের পর বাবু আবারও হাতে মাইক নিয়ে মাওলানাকে উদ্দেশ্য করে নানা বাক্য উচ্চারণ করেন। এসব নিয়ে সেখানে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। তখন হাবিবুরকে বার বার ‘বেয়াদব’ বললে তিনিও কড়াভাবে এর বিরোধীতা করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ