৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৩:৪৮ পূর্বাহ্ণ

UMo

নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা স্বপন কারাগারে


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০১:০৯ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৭ বুধবার


নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা স্বপন কারাগারে

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার নাশকতার ও পুলিশের কাজে বাধা দেয়ার দুটি মামলায় জেলা যুবদল নেতা শহিদুর রহমান স্বপনকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করেন।

এর আগে তিনি দুই শতাধিক নেতাকর্মী নিয়ে আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন। আত্মসমর্পণের আগে তিনি জানান, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই মিথ্যা মামলায় আদালতকে শ্রদ্ধা দেখিয়ে আত্মসমর্পণ করতে এসেছি। আমাকে দুটি মিথ্যা মামলায় কোন কারণ ছাড়াই জড়িয়েছে পুলিশ। আমি এ ধরনের কাজে জড়িত না, আমি নির্দোষ।

স্বপনের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, নাশকতা ও পুলিশের কাজে বাধা দেয়ার দুটি মামলায় যুবদল নেতা স্বপন আদালতে আত্মসমর্পণ করেছেন। আমরা জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে।

জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার বলেন, সোনারগাঁ থানার উদীয়মান যুব রাজনীতিতে বেশ দাপটের সাথে দলীয় কর্মসূচী পালন করে আসছিলেন জেলা যুবদল নেতা স্বপন। তার রাজনৈতিক কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়েই তাকে থামাকে এ মিথ্যা মামলা দেয়া হয়েছে। সরকারের নির্দেশের বিএনপি নেতাকর্মীদের নামে এসব মিথ্যা মামলা হচ্ছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ