৩ মাঘ ১৪২৪, মঙ্গলবার ১৬ জানুয়ারি ২০১৮ , ১:৫১ অপরাহ্ণ

অচিরেই মুক্তির মশাল জ্বলবে : মামুন মাহমুদ


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫১ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ১০:৩৬ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৭ বুধবার


অচিরেই মুক্তির মশাল জ্বলবে : মামুন মাহমুদ

‘‘সরকারের আখেরি লুটপাটের কারনে দ্রব্যমূল্য এখন পাগলা গোড়ার মত উর্ধ্বমুখী ছুটছে। এতে করে মানুষের জীবন ধারন এখন দুঃসাধ্য হয়ে পড়েছে। মানুষ এখন বাধ্য হয়ে কম খাওয়ার অভ্যাস করছে। জনগণের বলারও কোন জায়গা নেই। গণতান্ত্রিক সরকার ছাড়া জনগণের অধিকার সুরক্ষায় কেউ কাজ করে না। বর্তমান আওয়ামীলীগ সরকার বিনা ভোটে রাষ্ট্র ক্ষমতা দখল করে তারা লুটপাট করে ভোগ বিলাসে মত্ত রয়েছে। ইতিমধ্যেই সরকার ও তার অনুগতরা লুটপাট করে দেশ থেকে কয়েক লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। স্বাধীনতার পরবর্তী সময়েও এই আওয়ামী সরকারের সময় তাদের লুট পাট আর অব্যাবস্থাপনার কারণে দুর্ভিক্ষ হয়েছিল। অনাহারে সেসময় বহু মানুষ মারা গেছে। আজ আবার সেদিকেই চলছে দেশ। এ অবস্থা থেকে মুক্তির একমাত্র পথ জনগণের ভোটে একটা গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা। জনগণের মুক্তির জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমরা আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছি। জনগণকে সাথে নিয়ে একটি কার্যকর গণআন্দোলন গড়ে তুলে এই লুটেরা সরকারকে বিদায়ের মাধ্যমে জনগণের মুক্তি মিলবে। সকল শ্রেণী পেশার মানুষকে সম্পৃক্ত করে শীগ্রই মুক্তির ওই মশাল জ্বলবেই।’’

দ্রব্যমূল্যের লাগামহীন বৃদ্ধি ও উর্ধ্বগতির প্রতিবাদে ১৩ ডিসেম্বর বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জে দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত এক প্রতিবাদ সভায় জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ এসব কথা বলেন।

জেলা বিএনপি’র সহ সভাপতি ব্যারিস্টার পারভেজ আহম্মেদের  সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যান্যের বক্তব্য রাখেন, সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুর, জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ সালাউদ্দিন সালু, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ আবু সিদ্দিক মোল্লা, বিএনপি নেতা রিয়াজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল সিদ্ধিরগঞ্জ থানার আহ্বায়ক শাখাওয়াত হোসেন মোল্লা, যুগ্ম আহ্বায়ক শরীফ হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার ৩ নং ওয়ার্ড সভাপতি তৈয়্যব হোসেন, ১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ফজলুর রহমান খান, ৭ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোশারফ হোসেন, ৯ নং ওয়ার্ডের সহ-সভাপতি হারুন উর রশীদ, ৬ নং ওয়ার্ড সাধারন সম্পাদক কামাল হোসেন, বিএনপি নেতা সামসুদ্দিন শেখ ,যুবদল নেতা গাজী মনির হোসেন, শহীদ উল্লাহ, মাসুম প্রধান, ছাত্রদল নেতা জাকির হোসেন, ইমন প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ