৮ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮ , ৯:১৮ অপরাহ্ণ

আলোচনায় শামীম পুত্র অয়নের ‘রাজসিক বিয়ে’


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০৮:১১ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার


আলোচনায় শামীম পুত্র অয়নের ‘রাজসিক বিয়ে’

নারায়ণগঞ্জে আলোচিত একটি বিয়ের অনুষ্ঠান হতে যাচ্ছে প্রভাবশালী এমপি শামীম ওসমানের একমাত্র ছেয়ে অয়ন ওসমানের। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবক ও ইউটিউবে সাম্প্রতিক বিয়ের কার্যাদির বেশ কিছু ভিডিও ছবি আপলোড হওয়ার পর সর্বত্র এ নিয়ে এখন আলোচনায়। কারণ রাজনীতিকে যিনি মাঠ কাপান সেই শামীম ওসমানকেও দেখা গেছে গম্ভীরতা ভেঙে ছেলের বিয়েতে আনন্দ উল্লাস তো বটেই খোদ নাচানাচি আর উন্মাদনায় মেতে থাকতে। দেখা গেছে বিয়ের অনুষ্ঠানগুলোতে নিজের উচ্ছ্বাস প্রকাশেও।

আগামী ২২ ডিসেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লায় ওসমানী স্টেডিয়ামের বাইরে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে বিশাল আয়োজনে হবে বৌ ভাতের অনুষ্ঠান। ওই অনুষ্ঠানের দাওয়াত এখন সর্বত্র ছড়াচ্ছে।

সবশেষ গত ১২ ডিসেম্বর রাতে রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে অয়নের গায়ে হলুদের জম্পেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেও ছিল রাজসিক সব আয়োজন। উপস্থিত ছিলেন শামীম ওসমানের পরিবার থেকে শুরু করে আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের অনেকে ও শুভাকাংখীরা।

আওয়ামী লীগের একাধিক নেতা জানান, ইতোমধ্যে তারা দাওয়াত দেওয়া শুরু করেছেন। তাছাড়া শামীম ওসমান নিজেও বিভিন্ন সিনিয়র নেতাদের ফোন করছেন। তিনি নিজেও যাচ্ছেন। ইতোমধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের বাসাতে গিয়েও দাওয়াত করেছেন। আগামী কয়েকদিন তিনি অপর শীর্ষ নেতাদের বাড়িতেও যাবেন জানা গেছে। শামীম ওসমান চাচ্ছেন তার বিরোধীতা করুক এমন নেতাও যেন দাওয়াত থেকে বাদ না পড়ে। অন্তত বিয়ের দাওয়াতে যেন সবাই উপস্থিত থাকেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি গাজীপুরের ভাওয়াল রিসোর্ট নামের বিশাল একটি রিপোর্টে হয়েছে বিয়ে উপলক্ষ্যে উল্লাস ও রঙেরে হোলিখেলা উৎসব। সেখানে শামীম ওসমান সহ পরিবারের সদস্যদের রঙয়ের খেলায় মেতে উঠে নৃত্য করতে দেখা গেছে।

এছাড়া রাজধানীর অভিযাত ৫ তারকা হোটেলে হয়েছে আঙটি বদল। সেখানে পরে অনুষ্ঠিত অনুষ্ঠানে সরকার ও আওয়ামী লীগের শীর্ষ পর্যায় থেকে এমপি মন্ত্রীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, নিজের একমাত্র ছেলে অয়ন ওসমানের বিয়ের অনুষ্ঠানে সবাইকে একত্রিত করার প্রয়াস নিয়ে রীতিমত চমক দেখানোর চেষ্টা করছেন এমপি শামীম ওসমান। তিনি চাচ্ছেন, তার ছেলের বিয়েতে যেন আওয়ামী লীগের সকল শ্রেণির নেতারা উপস্থিত থাকেন। আর সেজন্য তিনি নিজেও ছুটছেন আওয়ামী লীগের অনেক নেতাদের বাড়িতে। দিচ্ছেন নিমন্ত্রন।

পাত্রী এক সময়ে রাজনীতিক ও বিশিষ্টজন খোকা মহিউদ্দিনের নাতনী রাশমী। তার বাবা ফয়েজউদ্দিন লাভলু নিজেও ব্যবসায়ী। ইতোমধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। রাজধানীর পাঁচ তারকা হোটেলে ইতোমধ্যে আংটি বদল ও বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। সেখানে জাতীয় সংসদের স্পিকার থেকে শুরু করে সরকারের প্রভাবশালী মন্ত্রীরাও উপস্থিত ছিলেন। এছাড়া নারায়ণগঞ্জের কয়েকজন সাংসদও ছিলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ