৮ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮ , ৯:২১ অপরাহ্ণ

স্বেচ্ছাসেবকদল নেতার মুক্তির দাবিতে রূপগঞ্জে বিক্ষোভ


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৩ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০২:৫৩ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার


স্বেচ্ছাসেবকদল নেতার মুক্তির দাবিতে রূপগঞ্জে বিক্ষোভ

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েলের মুক্তির দাবিতে জেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে বৃহস্পতিবার সকালে রূপগঞ্জের ভুলতা এলাকায় বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদল নেতা সালাহউদ্দিন দেওয়ানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা হাফিজুর রহমান, লিটন সরকার, জাকির হোসেন, খোরশেদ আলম, শুভ, রফিকুল, নুরুল হক, কামাল, সেলিম, কাশেম, নাঈম, জাইদুল, সাইদুল, তানভীর, এরশাদুল, কাঞ্চন পৌর স্বেচ্ছাসেবকদল নেতা নাজমুল হাসান, বাবুল, স্বপন, সোহেল, সাইফুল, জাহাঙ্গীর, সজীব, টিপু, তারাব পৌর স্বেচ্ছাসেবকদল নেতা রায়হান মীর, রাসেল, কাউছার হোসেন প্রমুখ।

ঢাকা-সিলেট মহাসড়কে রূপগঞ্জের ভুলতা এলাকায় বিক্ষোভ মিছিল শেষে গাউছিয়া মার্কেট এলাকায় এক প্রতিবাদ সভা করেন।

সভায় বক্তারা বলেন, দলের সিনিয়র নেতাদের নামে মামলা, হামলা, গ্রেফতার ও হয়রানী করে বিএনপিকে দমানো যাবে না। অবৈধ সরকারের সকল অপর্কম ফাঁস হয়ে গেছে। সাধারণ জনগণও জানে এ সরকার আর কখনো ক্ষমতায় আসতে পারবে না। এজন্য বিএনপির সিনিয়র নেতাদের নামে একের পর এক মিথ্যা ও হয়রানীমূলক মামলা দিয়ে আটক করা হচ্ছে। অবিলম্বে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েলকে মুক্তি দিতে হবে। অন্যথায় নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদল ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধসহ কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ