৩ মাঘ ১৪২৪, মঙ্গলবার ১৬ জানুয়ারি ২০১৮ , ১:৫৫ অপরাহ্ণ

স্বাধীনতার পক্ষে ও বিপক্ষে কারা দেখবেন : খোকন সাহা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৩:২৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার


স্বাধীনতার পক্ষে ও বিপক্ষে কারা দেখবেন : খোকন সাহা

মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর আমরা পাকহানাদার বাহিনীকে পরাজিত করে স্বাধীনতা অর্জন করেছি। স্বাধীনতার পর যুদ্ধাঅপরাধী নিজামি ও মুজাহিদকে রক্ষা করার জন্য খালেদা জিয়া এ দেশে ব্যাপক চেষ্টা চালিয়েছে।  ১৯৭১ সালের পর বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে পাকিস্তানী রাষ্ট্রে পরিনত করার চেষ্টা চালানো হয়। খালেদা জিয়া যুদ্ধাপরাধী হাতে বাংলাদেশের লাল সবুজের পতাকা তোলে দেয়। আমরা শেখ হাসিনার নিবেদিত কর্মী বিধায় অসহায় মানুষের পাশে আছি। আমি শুধু আপনাদেরকে বলব আপনারা স্বাধীনতার পক্ষে কারা এবং বিপক্ষে কারা এসব দেখে দল করবেন।

গতকাল শুক্রবার বিকেল ৪টায় আওয়ামীলীগ নেতা শামীম দেওয়ানের উদ্যোগে মদনগঞ্জ পিএম রোড এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মদনগঞ্জ পিএমরোড এলাকার সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা এটিএম মোতাহার হোসেন মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম চৌধূরী, মহানগর আওয়ামীলীগের সাংগঠিনিক সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মাহামুদা মালা, বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, মাকসুদ হোসেন রলি ও মহন সরদারসহ স্থানীয় আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে অ্যাডভোকেট খোকন সাহা অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ