৪ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৪৮ অপরাহ্ণ

বিপুল পরিমান মাদক নিয়ে আওয়ামীলীগ নেতার ছেলেসহ গ্রেপ্তার ৪


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৮ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার


বিপুল পরিমান মাদক নিয়ে আওয়ামীলীগ নেতার ছেলেসহ গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক নিয়ে আওয়ামীলীগ নেতার ছেলেসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও বিয়ার উদ্ধার করা হয়েছে।

২৫ ডিসেম্বর সোমবার রাতে ও মঙ্গলবার সকালে ফতুল্লার তিনটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এদের মধ্যে একজন আওয়ামীলীগ নেতা ইকবাল শেখের ছেলেও রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো কুমিল্লার তিতাস থানার শাহাপুর এলাকার মৃত আতাউল্লাহর ছেলে রমজান (৩২), হযরত আলীর ছেলে রাব্বি (১৮), ফতুল্লার পশ্চিম নন্দলালপুরের নুরু মিয়া ছেলে রুবেল (৩০), দাপা ইদ্রাকপুর এলাকার মৃত তৈয়্যব আলীর ছেলে সুজন (৩০) ও কাশিপুর সম্রাট হল এলাকার ইকবাল শেখের ছেলে দাউদ ইব্রাহিম (২২)।

এদিকে কাশিপুরের আলোচিত কৃষক লীগের নেতা ইকবাল শেখের ছেলে দাউদ ইব্রাহিম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে একাধিকবার মাদকসহ ডিবি ও থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, কুমিল্লা হতে ইয়াবার চালান নারায়ণগঞ্জে এনে সরবরাহ করে এমন সংবাদের ভিত্তিতে এসআই কাজি এনামুল সহ তার টিম নিয়ে ফতুল্লার শান্তিধারা এলাকায় অভিযান চালিয়ে ৫০০ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। অপরদিকে থানার এসআই শাফিউল আলম তার টিম নিয়ে অভিযান চালিয়ে ৫ কেইস বিয়ার সহ আওয়ামীলীগ নেতার ছেলেকে গ্রেপ্তার করে। এছাড়াও তিনি দুইশ ইয়াবাসহ আরো দুইজনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে ফতুল্লা থানায় আলাদা ভাবে মামলা দায়ের করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ