৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৯:০০ অপরাহ্ণ

UMo

অন্তরালের কারিগর মোহাম্মদ আলী সঠিক সিদ্ধান্তে নিতে ব্যর্থ : আইভী


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১০ পিএম, ৯ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


অন্তরালের কারিগর মোহাম্মদ আলী সঠিক সিদ্ধান্তে নিতে ব্যর্থ : আইভী

নারায়ণগঞ্জে বিএনপির এক সময়ের কিং মেকার খ্যাত পর্দার অন্তরালের কারিগর শিল্পপতি মোহাম্মদ আলী সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হচ্ছেন বলেছেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

৯ জানুয়ারী মঙ্গলবার বিকেলে শহরের দেওভোগ এলাকাতে রাজধানীর হাতিরঝিল আদলে নির্মাণাধীন লেকে সিটি করপোরেশনের দ্বিতীয় নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের বছর পূর্তি উপলক্ষ্যে উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠানে আইভী ওই মন্তব্য করেন। ওই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী।

নারায়ণগঞ্জে বিগত দিনে অনেক রাজনীতিকের উত্থান এ মোহাম্মদ আলীর হাত ধরে। দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই এর নির্বাচনেও কুশীলব হিসেবে কাজ করেন তিনি। ১৯৯৬ সালের ফেব্রুয়ারীর বিতর্কিত নির্বাচনেও তিনি ছিলেন এমপি। ২০০১ সালের সংসদ নির্বাচনে ভোটের মাত্র ১৭ দিনে আগে গিয়াসউদ্দিনকে বিএনপিতে জয়েন করিয়ে মনোনয়ন নিশ্চিত করে আলোচনার চূড়ায় উঠেন মোহাম্মদ আলী। তাঁর সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি দলীয় লোকজন ও নেতাকর্মীদের রয়েছে সু সম্পর্ক।

আইভী বক্তব্যে বলেন, ‘ আজকে এ অনুষ্ঠানে উপস্থিত মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী ভাই বিগত দিনে আড়ালে অন্তরালে অনেক কাজ করেছেন। গত সিটি করপোরেশন নির্বাচনেও মোহাম্মদ আলী অনেক কাজ করেছেন। আমাকে সাহস যুগিয়েছেন। আমার বাবার সঙ্গে ছিল তাঁর ভালো সম্পর্ক। দুই পরিবারের বাসায় যাতায়াত ছিল। মোহাম্মদ আলী একজন মুক্তিযোদ্ধা। তিনি অনেক কাজ করেছেন সাহসী। তবে ইদানীং অনেক সঠিক সময়ে তিনি সঠিক সিদ্ধান্ত নিতে পারছেন না। আমরা চাইনা তিনি সমঝোতা করুক কারো সঙ্গে কিংবা করাক। আমরা সেই ৭১ সনের মোহাম্মদ আলীকেই গর্জে উঠতে দেখতে চাই। আমি আছি আপনার সাথে দেখবেন নারায়ণগঞ্জবাসীও আছে আপনার সঙ্গে।’

জনতার মুখোমুখী শীর্ষক অনুষ্ঠানে এতে সিটি করপোরেশনের কাউন্সিলর, সুধী সমাজ, রাজনীতিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। সেখানে শুরুতে আইভীর বক্তব্যের পর শহরের উন্নয়নে বেঙ্গল ফাউন্ডেশন একটি পরিকল্পনার চিত্র তুলে ধরেন। পরে আইভী বিভিন্নজনের প্রশ্নের জবাব দেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ