৫ মাঘ ১৪২৪, শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮ , ১১:৩১ পূর্বাহ্ণ

সিনেট নির্বাচনে নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী তৈমূর


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০০ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৮:৫৯ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮ শনিবার


সিনেট নির্বাচনে নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী তৈমূর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট সিনেট নির্বাচনে নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। আগামী ১৩ জানুয়ারি নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে নারায়ণগঞ্জের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নারায়ণগঞ্জে মোট ভোটার সংখ্যা ৬৮০ জন।

জানা গেছে, সারাদেশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার্ড গ্রাজুয়েটদের নিয়ে সিনেট নির্বাচন। নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী পরিষদ ও আওয়ামীলীগ সমর্থিত গণতান্ত্রিক ঐক্য পরিষদের দুটি প্যানেলে মোট ২৫ জন প্রার্থী করে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। দুটি প্যানেল থেকেই তৈমূর হলেন একমাত্র প্রার্থী।

এদিকে নারায়ণগঞ্জে আওয়ামীলীগ সমর্থিত প্যানেলে কোন প্রার্থী নেই। ফলে নারায়ণগঞ্জে আওয়ামীলীগ ও বিএনপির একমাত্র প্রতিনিধিত্ব করবেন তৈমূর আলম খন্দকার। তৈমূর আলম খন্দকার নির্বাচিত হলে নারায়ণগঞ্জের মানুষের জন্য উপকার হবে। সেই সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কল্যাণেও তিনি ভূমিকা রাখবেন। ফলে সুধীমহল মনে করছেন দলমত নির্বিশেষে তৈমূর আলম খন্দকারকে ভোট দেয়া উচিত।

অন্যদিকে ইতিমধ্যে আওয়ামীলীগ সমর্থিত গণতান্ত্রিক ঐক্য পরিষদ প্যানেলের প্রার্থীরা নারায়ণগঞ্জ আদালতপাড়ায় প্রচারণা চালিয়ে গেছেন। তৈমূর আলম খন্দকারও নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জাতীয়বাদী পরিষদের পক্ষে প্রচারনা চালিয়েছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ