৪ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৪৭ অপরাহ্ণ

না.গঞ্জে সিনেট নির্বাচনে শঙ্কা নেই, ভোটকেন্দ্রে থাকবে বিএনপি আলীগ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১২ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার


না.গঞ্জে সিনেট নির্বাচনে শঙ্কা নেই, ভোটকেন্দ্রে থাকবে বিএনপি আলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট নির্বাচনে নারায়ণগঞ্জের ভোট অনুষ্ঠিত হবে শনিবার ১৩ জানুয়ারি। উক্ত নির্বাচনে নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। নির্বাচন উপলক্ষে বিএনপি আওয়ামীলীগ সকলের কাছেই ইতোমধ্যে ভোট চেয়েছেন তিনি। নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী হিসেবে তৈমূর আলম খন্দকারকেই সমর্থন করছেন বিএনপির সকল বলয়ের নেতাকর্মীরা।

সিনেটের নারায়ণগঞ্জের নির্বাচনের ভোট গ্রহণ হবে সরকারি তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়ে। নারায়ণগঞ্জের মোট ভোটার ৬৮০ জন। যদি কোন ভোটার এখানে ভোট দিতে না পারেন তাহলে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের ভোটের দিন নিজের ভোট দিতে পারবেন। ইতোমধ্যে বিএনপি ও আওয়ামীলীগপন্থী প্যানেল নারায়ণগঞ্জে ক্যাম্পেইন করে নিজেদের পক্ষে প্রার্থী পরিচিতি সভা করে ভোট চেয়েছেন। নারায়ণগঞ্জের ভোটাররাও নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোট দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

জানা গেছে, নির্বাচন উপলক্ষে শনিবার সকাল থেকে আওয়ামীলীগ ও বিএনপির নেতাকর্মীরা অবস্থান নেবেন সরকারি তোলারাম কলেজে। মূল দল ছাড়াও ছাত্রদল-ছাত্রলীগ, যুবদল-যুবলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরাও সকাল থেকেই সরকারি তোলারাম কলেজে অবস্থান করবেন এবং নিজ নিজ দলীয় প্যানেলের পক্ষে ভোট চাইবেন তারা। যদিও সকলে অবস্থান করলেও কোন শঙ্কা থাকছেনা বলে জানা গেছে।

ছাত্রদল-ছাত্রলীগ, যুবদল-যুবলীগ সূত্রে জানা গেছে, নির্বাচন নিয়ে সকাল থেকে কলেজ প্রাঙ্গনে অবস্থান করলেও যে যার যার অবস্থান থেকে ভোট ও নির্বাচন নিয়েই কাজ করবেন। কেউ কারো সাথে কোন প্রকার সংঘাত বা নিজেদের অবস্থান জানান দিতে সেখানে থাকবেন না। তাই এখানে সকলেই থাকবেন ভ্রাতৃত্বের অবস্থানে। এই নির্বাচনে নারায়ণগঞ্জের রাজনীতির তাই নতুন চিত্রও দেখতে পারে জেলাবাসী।

এদিকে নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার নির্বাচন নিয়ে বেশ উৎসাহী। তিনি নারায়ণগঞ্জবাসীর সকলের কাছেই জেলার একমাত্র প্রার্থী হিসেবে তাই নিজের জন্য ভোট চেয়েছেন তৈমূর। এদিকে বিএনপির নেতাকর্মীদের এই নির্বাচনে জোর দিতে বলেছেন দলের সর্বোচ্চ পর্যায়ের নেতারা। আর তাই এদিন সকাল থেকে দলের নেতাকর্মীরা ভালো অবস্থান থাকবে নির্বাচনে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ