৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৯:০২ অপরাহ্ণ

UMo

মিমনের বিতর্কিত কর্মকান্ডের দায় নিবে না ছাত্রলীগ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩১ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার


মিমনের বিতর্কিত কর্মকান্ডের দায় নিবে না ছাত্রলীগ

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাধারণ সভায় সিদ্ধান্ত হয়েছে সংগঠনটির যুগ্ম আহ্বায়ক মিনহাজুল কাদির মিমনের বিতর্কিত কর্মকান্ডের কোন দায়ভার নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ নিবে না। কারো অপকর্মের দায় মহানগর ছাত্রলীগের নয়।

১২ জানুয়ারী শুক্রবার সন্ধায় নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে নারায়ণগঞ্জ মহানগর একটি সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এসময় মহানগর ছাত্রলীগের বিভিন্ন থানা ইউনিয়ন ওয়ার্ড ও কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

এ সিদ্ধান্তের কথা নিশ্চিত করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ জানান, শুক্রবার সন্ধায় মহানগর ছাত্রলীগের সাধারণ সভায় ছাত্রলীগের কর্মকান্ডকে আরো গতিশীল করার লক্ষ্যে নানা সিদ্ধান্ত নেয়া হয়েছে। এরি মধ্যে একটি সিদ্ধান্ত হলো- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ প্রতিষ্ঠা হওয়ার পর মিনহাজুল কাদির মিমনকে কোন কর্মকান্ডে দেখা যায়নি। সে কখনও মহানগর ছাত্রলীগের কর্মকান্ডে ছিলোনা। সম্প্রতি দেখা যাচ্ছে মহানগর ছাত্রলীগের নেতা পরিচয় দিয়ে মিমন আওয়ামীলীগের সিনিয়র নেতাদের গালিগালাজ, মিথ্যাচার, অপপ্রচার এবং নানা ধরনের অপকর্ম বিতর্কিত কর্মকান্ড করে যাচ্ছে। তার এই অপকর্মের কোন দায়ভার নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ নিবে না। সভায় এ বিষয়টিও সকলের সম্মতিতে সিদ্ধান্ত হয়।

হাবিবুর রহমান রিয়াদ আরো জানান, বিভিন্ন ইউনিটের নেতাদের সর্তক করা হয়েছে দলীয় শিষ্টাচার বহির্ভূত কোন কর্মকান্ডে কেউ জরিত থাকলে সাথে সাথে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সেই সঙ্গে কারো কোন ব্যক্তিগত অপকর্মের দায়ভার মহানগর ছাত্রলীগ নিবে না।

সভায় মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের শীর্ষ নেতারা সহ উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাসনাত রহমান বিন্দু, নাসিম আহমেদ তপন, সরকারি তোলারাম কলেজ  ছাত্রলীগ সেক্রেটারি আসাদুজ্জামান আসাদ ও ছাত্রলীগ নেতা রাফেল প্রধান প্রমুখ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ