শামীম ওসমান ও আইভী ঢাকায় তলব

১ ভাদ্র ১৪২৫, শুক্রবার ১৭ আগস্ট ২০১৮ , ৩:৪৭ পূর্বাহ্ণ

শামীম ওসমান ও আইভী ঢাকায় তলব


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:০৭ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮ বুধবার | আপডেট: ০৮:০৭ এএম, ১৭ জানুয়ারি ২০১৮ বুধবার


শামীম ওসমান ও আইভী ঢাকায় তলব

নারায়ণগঞ্জ শহরের ফুটপাতে হকার বসা নিয়ে সৃষ্ট সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ঢাকায় তলব করা হচ্ছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, নারায়ণগঞ্জের ঘটনায় যারা দলের অভ্যন্তরীণ কোন্দল জনসম্মুখে এনে ভাবমূর্তি নষ্ট করেছেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার (১৭ জানুয়ারি) বেলা ১২টায় ধানমন্ডি ৩ নম্বরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে একথা বলেন তিনি। এ সময় সব পক্ষকে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

নারায়ণগঞ্জ শহরের ফুটপাতে ফের হকার বসানো নিয়ে ১৬ জানুয়ারী দুই পক্ষের সংঘর্ষে সিটি মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক ব্যাক্তি আহত হওয়ার পরে উত্তেজনা বিরাজ করছে। এছাড়া সংঘর্ষের কারণে গোটা নারায়ণগঞ্জ নগরী পরিণত হয়েছে আতঙ্কের নগরীতে। পরে সেদিন আইভী অভিযোগ করেন শামীম ওসমানের নির্দেশে হামলা হয়েছে। আর শামীম ওসমান বলেন, তাঁকে দলের সেক্রেটারী ওবায়দুল কাদের ফোন করার পর দৌড়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

বুধবার ওবায়দুল কাদের বলেন, আমি রাতেই দলের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। পরে শামীম ওসমান ও সেলিনা হায়াৎ আইভীর সঙ্গেও কথা বলেছি। সকালেও তাদের সঙ্গে কথা বলেছি। স্বরাষ্ট্রমন্ত্রী তাদের দুজনকে ডাকবেন। যারা প্রকাশ্যে অস্ত্রবাজি করেছেন, গোলাগুলিতে অংশ নিয়েছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সাংগঠনিক ভাবেও তাদের ডাকা হবে। এ ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ