১৩ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২৮ মে ২০১৮ , ১১:২৪ পূর্বাহ্ণ

হকার ইস্যুতে বিএনপিকে জড়ানো ঠিক না : কামাল ও মামুন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৫ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮ বুধবার | আপডেট: ০৩:৪৫ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮ বুধবার


হকার ইস্যুতে বিএনপিকে জড়ানো ঠিক না : কামাল ও মামুন

নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যুত সংঘর্ষের ঘটনা প্রসঙ্গে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেছেন, সংসদ সদস্য শামীম ওসমান যে তথ্য দিয়েছেন তা ভুল। সংঘর্ষের ঘটনায় বিএনপির সম্পৃৃক্ত হওয়ার সুযোগ নাই। মঙ্গলবারের ঘটনাটি তাদের নিজেদের মধ্যকার মতবিরোধ এর বহিরপ্রকাশ হয়েছে। হকার সমস্যা মানবিক সমস্য। আমারা চাই আলোচনার মাধ্যমে এ সমস্যার সমাধান হবে। এর চেয়েও অনেক বড় বড় সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান হয়েছে। তারা যেহেতু দায়িত্বশীল পদে রয়েছেন তাই তাদের কাছে আমাদের এই প্রত্যাশা।

কামাল বলেন, যাদের নাম তিনি সংবাদ সম্মেলনে বলেছেন তারা সিটি কর্পোরেশনের কাউন্সিলর। কাউন্সিলর হিসেবে মেয়রের সঙ্গে তিনি ছিলেন, এটা তার দায়িত্ব। তবে তিনি রাজনৈতিক নেতা হিসেবে দায়িত্ব পালন করেন নাই, ¯্রফে কাউন্সিল হিসেবে সেখানে ছিলেন তিনি।

সংসদ সদস্য একেএম শামীম ওসমান এর সংবাদ সম্মেলনে বিএনপিকে জড়িয়ে যে অভিযোগ করেছেন সেই প্রসঙ্গে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, তিনি শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করেছেন। যারা গতকাল সংঘর্ষে জড়িত হয়েছেন তারা আগে থেকে সময় দিয়ে ঘোষণা দিয়ে এ কাজে লিপ্ত হয়েছেন। এটা তাদের দীর্ঘদিনের একটি পঞ্জিভূত ক্ষোভ এর বহিঃপ্রকাশ। তবে যে সব বিএনপির নেতাকর্মীদের নাম বলেছেন তারা কাউন্সিলর। মেয়র এর কার্যক্রমের অংশগ্রহণ করার জন্য তারা সাথে ছিলেন। তারা রাজনৈতিক দলের নেতা হিসেবে সেখানে যায়নি। তাই কোন ভাবেই এবিষয়টির সঙ্গে বিএনপিকে জড়ানো সঠিক হবে না।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ