তৈমূরের টেনে হিচড়ে গ্রেফতার করলো পুলিশ, আহত ১০

৩ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৮:০৩ পূর্বাহ্ণ

তৈমূরের টেনে হিচড়ে গ্রেফতার করলো পুলিশ, আহত ১০


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০১:৫৬ পিএম, ২৩ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৪:০৭ পিএম, ২৩ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


তৈমূরের টেনে হিচড়ে গ্রেফতার করলো পুলিশ, আহত ১০

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে নাশকতা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। ২৩ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১টায় নারায়ণগঞ্জ আদালতপাড়ার বাইরে থেকে পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে।

জানা গেছে, তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে একটি নাশকতা মামলার পরোয়ানা ছিল। মঙ্গলবার দুপুরে তিনি আদালতপাড়া আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য আইনজীবী সমিতি নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালান জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পক্ষে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আদালতপাড়ার বাইরে আয়কর অফিসের সামনে তিনি প্রচারণার সময়ে ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন সহ অন্যরা সেখানে গিয়ে হাজির হন। তখন পুলিশ সদস্যরা তৈমূরের কলাপ চেপে টেনে হিচড়ে গাড়িতে তুলে নেয়। নেতাকর্মীরা বাধা দিতে গেলে তাদেরও দূরে সরিয়ে দেন পুলিশ।

বিএনপি নেতাকর্মীদের মতে, একজন আইনজীবীকে এভাবে ওসি যেভাবে পুলিশ টেনে হিচড়ে নিয়ে গেল সেটা খুবই ছিল খুবই ন্যাক্কারজনক। পুলিশের সঙ্গে ধস্তাধস্তির সময়ে পুলিশের লাঠি ও অস্ত্রের আঘাতে আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সদস্য আঞ্জুম আহমেদ রিফাত, আসন্ন নির্বাচনে প্রার্থী রেজাউল করিম খান রেজা, আজিজুর রহমান মোল্লা, শরীফুল ইসলাম শিপলু সহ ১০ আহত হয়।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, নাশকতা মামলার ওয়ারেন্ট থাকা তৈমূরকে গ্রেফতার করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ