৩ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮ , ১০:২৫ অপরাহ্ণ

শীতলক্ষ্যা সেতুর পাইলিং উদ্বোধন,বিএনপির নৈরাজ্য জনগণ প্রতিহত করবে


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:২৭ পিএম, ২৮ জানুয়ারি ২০১৮ রবিবার


শীতলক্ষ্যা সেতুর পাইলিং উদ্বোধন,বিএনপির নৈরাজ্য জনগণ প্রতিহত করবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার রায় কী হবে সেটা আদালত জানে। কিন্তু কী রায় হবে সেটা না জেনেই মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব আদালতকে হুমকি দিচ্ছেন সেটা বিএনপি করতে পারে না। এ হুমকিতে তারা আদালতকে অবমাননা করেছে। রায়কে ঘিরে কোন নৈরাজ্যকর অবস্থার সৃষ্টি হলে মোকাবেলা করার জন্য সরকার লাগবে না বরং জনগণই প্রতিরোধ করবে।

২৮ জানুয়ারি রোববার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর উপর (নারায়ণগঞ্জ ও বন্দর) নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতু নির্মাণ প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এর আগে মন্ত্রী নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ও কাশীপুরে চীন মৈত্রী সেতুর (মুক্তারপুর সেতু) সংযোগ দুটি ক্ষতিগ্রস্ত সেতুর পুনঃনির্মাণ ও সংস্কার প্রকল্প উদ্বোধন করেন।

আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি মনে করেছে এবারও তারা নির্বাচনে না এলে আবারও বিনাপ্রতিদ্বন্দ্বিতার একটা ফাঁক তৈরি হবে। বিএনপি যদি এটা ভেবে থাকলে তারা বোকার স্বর্গে বাস করছেন। এবার আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন হবে না, অনেকগুলো দল এবার নির্বাচনে অংশ নেবে।’

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের (শহর-বন্দর) জাতীয় পার্টির এমপি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফউল্লাহ বাদল প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ