১২ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮ , ২:১৬ অপরাহ্ণ

শামীম ওসমানের ‘শিশুসুলভ’ আচরণ তৈমূরের পছন্দ, দিলেন ১০০০ টাকা


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৭ পিএম, ৩০ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৩:০৭ পিএম, ৩০ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


শামীম ওসমানের ‘শিশুসুলভ’ আচরণ তৈমূরের পছন্দ, দিলেন ১০০০ টাকা

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কাছ থেকে টাকা নিলেন আওয়ামী লীগের প্রভাবশালী এমপি শামীম ওসমান। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট চলাকালীন সময়ে মঙ্গলবার ৩০ জানুয়ারী দুপুর সোয়া ২টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সমিতির ভোট উপলক্ষ্যে দুপুরে আদালতপাড়ায় আসেন শামীম ওসমান। আর সকাল থেকেই ছিলেন তৈমূর আলম খন্দকার। দুপুর সোয়া ২টায় সার্কিট হাউজের সামনের গেটে দুইজনের দেখা হয়। তখন তৈমূরকে সালাম দিয়ে শামীম ওসমান বলেন, ‘আপনাকে তো নেতা বানিয়ে দিলাম। এরেস্টের পর বলেছিলেন আমার সঙ্গে টক শোর কারণে নাকি গ্রেপ্তার হয়েছেন। তৈমূর ভাই আমাকে বকশিষ দেন। তখন তৈমূর পকেট থেকে ১ হাজার টাকা বের করে শামীম ওসমানের হাতে দেন।’

ওই সময়ে দুইজন কুশল বিনিময় করেন। এর আগে ২৩ জানুয়ারী তৈমূর আলম খন্দকারকে আদালতপাড়ার বাইরে থেকে পুলিশ টেনে হিচড়ে গ্রেপ্তার করে। তখন তৈমূর অভিযোগ করেছিলেন, শামীম ওসমানের সঙ্গে টক শোতে উত্তপ্ত বাক্য বিনিময়ের কারণেই তাকে পুলিশ হেনস্থা করে গ্রেপ্তার করেছে।

এর আগে ২২ জানুয়ারী ও ২১ জানুয়ারি পৃথক দুটি বেসরকারী টিভি চ্যানেলে টক শোতে একত্রে আলোচক ছিলেন শামীম ওসমান ও তৈমূর। তারা নারায়ণগঞ্জে সাম্প্রতিক হকার ইস্যুতে স্ব স্ব অবস্থান তুলে ধরেন।

জানা গেছে, সরকারী তোলারাম কলেজে পড়াশোনার সময়েই মাঝেমধ্যে তৈমুর আলমের কাছ থেকে টাকা চাইতেন শামীম ওসমান। ছোট ভাই আর বড় ভাইয়ের সম্পর্কের সূত্র ধরে সে সময়েই শামীম ওসমানকে কিছু টাকা দিতেন তৈমুর।

তৈমুর আলম খন্দকার বলেন, ‘কলেজ জীবন থেকে আমাদের সরাসরি দেখা হয়ে গেলে শামীম ওসমান আমার কাছে ছোট ভাই হিসেবে বড় ভাইয়ের কাছে আবদার করে টাকা চান। আগে এমন আবদারে ১শ টাকা দিতাম। তার এমন শিশু সুলভ আচরণ আমি খুব এনজয় করি।’

এর আগেও দুই বছর আগে নির্বাচনের সময়ে শামীম ওসমানকে ১হাজার টাকা প্রদান করেছিলেন তৈমূর আলম খন্দকার।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ