১১ ফাল্গুন ১৪২৪, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০১৮ , ৬:২৫ পূর্বাহ্ণ

primer_vocational_sm

বন্দরে যুবদলের মিছিলে খোরশেদ : জুলুম বন্ধ করুন এই সরকারই শেষ না


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৩৭ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার | আপডেট: ১০:৩৭ এএম, ১০ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার


বন্দরে যুবদলের মিছিলে খোরশেদ : জুলুম বন্ধ করুন এই সরকারই শেষ না

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সাজা ঘোষনার প্রতিবাদে কেন্দ্রীয় যুবদল ঘোষিত থানায় থানায় বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসাবে মহানগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বন্দর থানা ও উপজেলা যুবদল ইউনিটের নেতাকর্মীরা।

১০ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১ টায় ঢাকা-মদনগঞ্জ মহাসড়কে হাজীপুরে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শুরু করে। পরে পুলিশ মিছিলে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

প্রতিবাদ মিছিল শুরুর পূর্বে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত পথ সভায় মোবাইল ফোনে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ আওয়ামী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আয়নায় নিজেদের চেহারা আগে দেখুন। সেদিন বেশী দূরে নয় যেদিন শেয়ার মার্কেট ও ব্যাংক লুট এবং ১৪হাজার কোটি টাকা পাচারের দায়ে জড়িতদের জনতার আদালতে বিচার করা হবে। প্রতিবাদ করা আমাদের অধিকার। অতএব জুলুম বন্ধ করুন। মনে রাখবেন এই সরকারই শেষ সরকার না।

তিনি রাজপথে অহিংস ও শান্তিপূর্ণ গণ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। তিনি সরকারী দলের ফাঁদে পা না দিতে সর্তক থাকার অনুরোধ জানান।

বিক্ষোভ সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ তুষার, বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম.সাধারন সম্পাদক শহীদুল ইসলাম রিপন,কাজী সোহাগ, মোজাম্মেল হক, হুমায়ুন, মাহাবুব হোসেন, আল-মামুন, আকতার হোসেন প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ