সন্তানদের নর্দমায় ফেলে একা জামিন নিলেন ‘অভিভাবক’ শাহআলম

১ ভাদ্র ১৪২৫, শুক্রবার ১৭ আগস্ট ২০১৮ , ৩:৪৯ পূর্বাহ্ণ

সন্তানদের নর্দমায় ফেলে একা জামিন নিলেন ‘অভিভাবক’ শাহআলম


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৮:০৬ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


সন্তানদের নর্দমায় ফেলে একা জামিন নিলেন ‘অভিভাবক’ শাহআলম

নারায়ণগঞ্জে বিএনপির অভিভাবক হিসেবেই নিজেকে জাহির করেন শাহআলম যিনি আছেন জেলা কমিটির সহ সভাপতি পদে। রাজনীতি বিমুখ কিন্তু নিয়ন্ত্রণকারী এ নেতা সহ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা করলেও তিনি একাই জামিন নিয়েছেন। আর এ নিয়ে দলের ভেতরে শুরু হয়েছে তোলপাড়। অনেক নেতাকর্মী এ ব্যাপারে ক্ষুব্ধ মনোভাব প্রকাশ করেছেন।

ওইসব নেতারা বলেন, এমনিতেই আমরা শাহআলমের ভয়ে তটস্থ। তার মধ্যে এভাবে আমাদের বিরুদ্ধে মামলা হলেও শাহআলম কোন খোঁজ খবর নেয়নি। বিপরীতে যাতে আমাদের বিরুদ্ধে আরো মামলা হয় সে প্রচেষ্টা চালিয়েছে। এখন জামিনের ক্ষেত্রে কারো সঙ্গে যোগাযোগ করেনি। বরং যারাই যোগাযোগ করেছে তাদের উল্টো হুমকি প্রদান করেন। এসব কারণেই তিনি কোন নেতাকর্মীকে না জানিয়েই একা জামিন নিয়েছেন।

মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও কৃষ্ণা দেবদাথের দ্বৈত বেঞ্চে জামিনের আবেদন করলে আদালত শাহআলমকে ৮সপ্তাহের আগাম জামিন প্রদান করেন।

প্রসঙ্গত বর্তমান সরকার উৎখাতের লক্ষ্যে রেলপথ, রাজপথ, নৌপথ অচল সহ মিল কারখানায় উৎপাদন বন্ধ করে দেশকে অস্থিতিশীল করার অভিযোগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার সহ নারায়ণগঞ্জের বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাদের সদর মডেল থানার এস আই জয়নাল আবেদীন খান বাদী হয়ে ৪ ফেব্রুয়ারি রাতে ওই বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে মামলাটি দায়ের করেন।

সোমবার আটক মহানগর বিএনপির সহ সভাপতি সাখাওয়াত হোসেন খান ও বিএনপি নেতা আনোয়ার প্রধান, রোববার রাতে আটক জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব ও সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফিল প্রধানকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাদেরকেও আসামী করা হয়েছে।

মামলার আসামীরা হলো ফতুল্লা থানা বিএনপির সভাপতি শাহ আলম, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মনিরুল আলম সেন্টু, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, বিলুপ্ত শহর বিএনপির সভাপতি জাহাঙ্গীর কমিশনার, সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, সবুজ, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক রানা মুজিব, মহানগর ছাত্রদলের আহবায়ক ও মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাশিদুর রহমান রশু, মোশারফ হোসেন রুবেল, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর বিএনপির প্রচার সম্পাদক সুরুজ্জামান, সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিলুপ্ত শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহম্মেদ, বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, দর্পন প্রধান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আকরাম প্রধান, জেলা ছাত্রদলের য্গ্মু আহবায়ক মশিউর রহমান রনি, রিয়াদ হোসেন, যুবদল নেতা মাহাবুব হাসান জুলহাস, মহানগর ছাত্রদলের য্গ্মু আহবায়ক শাহেদ আহম্মেদ, জেলা ছাত্রদলের য্গ্মু আহবায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, আরাফাত, মহিউদ্দিন, ফারুক আহম্মেদ, রিপন ওরফে পিচ্চি রিপন, অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাষানী, মনির হোসেন, লিখন ওরফে লিখন সরকার, রিটন দে, আনোয়ার হোসেন। এছাড়াও অজ্ঞাতনামা ১০/১৫জন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ