৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৯:০৪ অপরাহ্ণ

ভিন্নভাবেই মাঠে নামছেন শামীম ওসমান


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২২ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


ভিন্নভাবেই মাঠে নামছেন শামীম ওসমান

অবশেষে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান মাঠে নামতে যাচ্ছেন। তবে প্রাথমিকভাবে তিনি সরাসরি না বরং তার পক্ষে নেতাকর্মীরা উন্নয়নের ফিরিস্তি নিয়ে বিভিন্ন এলাকাতে যাবেন। প্রথম কাজটি হবে নিজ সংসদীয় আসন ফতুল্লা থানা এলাকাতে। পর্যায়ে সেটা ছড়ানো হবে সিদ্ধিরগঞ্জ এলাকাতেও।

এ ফেব্রুয়ারিতেই শামীম ওসমানের বাবা প্রয়াত একেএম সামসুজ্জোহার মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানের পরেই এ কার্যক্রমে গতি আসবে।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সেক্রেটারী শওকত আলী জানান, বিগত দিনে ফতুল্লা এলাকাতে যা উন্নয়ন হয়েছে সেগুলো নিয়ে অচিরেই জনতার সামনে যাওয়া হবে।

আওয়ামী লীগের একাধিক নেতা জানান, এ বছরের শেষেই অনুষ্ঠিত হবে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনের আগেই শামীম ওসমান চাচ্ছেন বিগত দিনের তার উন্নয়ন ও সরকারের পজেটিভ দিকগুলো জনগণের সামনে তুলে ধরতে।

ইতোমধ্যে ঢাকা-নারায়ণগঞ্জ-ডেমরা ডিএনডি বাধের ভেতরে অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতা পরিস্থিতির অবসান ঘটতে যাচ্ছে। শুরু হয়ে এ প্রকল্পের কাজ। দুই বছরেরও বেশী সময়ে এ কাজ শেষ হওয়ার কথা থাকলেও আগামী বর্ষা মৌসুমের আগেই অন্তত জলাবদ্ধতা হবে না এমনটাই আশা করা যাচ্ছে। আর এ উন্নয়ন কাজ যার প্রচেষ্টা ও আবেদনে হয়েছে সেই এমপি শামীম ওসমানের ধারণা প্রকল্পটি সুষ্ঠুভাবে শেষ হলে ঢাকার অনেক অভিজাত এলাকা থেকে ডিএনডির ভেতরের পরিবেশ ও দৃশ্যপট এগিয়ে থাকবে।

১৯৯৬ হতে ২০০১ সাল পর্যন্ত একই আসনের এমপি ছিলেন শামীম ওসমান। তখন প্রায় ২৬শ কোটি টাকার উন্নয়ন কাজ করে আলোচনায় থাকা শামীম ওসমানের দাবী এবারও তিনি ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ এলাকাতে আরো অনেক কাজ বাকি থাকবে। সবচেয়ে বেশী উন্নয়ন বরাদ্দ তিনি এনেছেন।

শামীম ওসমান নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘সাড়ে ৩শ কোটি টাকা ব্যয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডটি ৮লেনে উন্নীত করা হবে। দেড়শ কোটি টাকা ব্যয়ে চাষাঢ়া থেকে আদমজী পর্যন্ত বিলুপ্ত রেললাইনে সড়ক হবে, ২শ কোটি টাকা ব্যয়ে ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন রুট ডাবল লাইন করা হবে। ফতুল্লাতে আরো ২শ কোটি টাকার সড়ক নির্মাণ হবে।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ